নয়নতারার আনন্দের রেশ আচমকাই কেটে গেল একটি নোটিশে

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতের দক্ষিণী সিনেমার পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে ‘লেডি সুপারস্টার’ নয়নতারার অর্ধযুগের প্রেম। সেই প্রেমকে পূর্ণতা দিতে বৃহস্পতিবার (৯ জুন) সাতপাকে বাঁধা পড়েছেন তারা। তামিলনাড়ুর মহাবালিপুরমের এক হোটেলে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

কিন্তু বিয়ের সেই আনন্দের রেশ আচমকাই কেটে গেল একটি নোটিশে। তিরুপতি মন্দিরের পক্ষ তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। কারণ, নয়নতারা ও ভিগনেশের বিরুদ্ধে নিয়ম ভাঙার জোড়া অভিযোগ এনেছে মন্দির কর্তৃপক্ষ। সদ্যবিবাহিত নয়নতারা ও তার স্বামী ভিগনেশ জুতা পরেই ঢুকেছিলেন মন্দিরে। তার ওপর আবার সেখানে ঢুকে নাকি ফটোশুট করেছেন নবদম্পতি; যা একেবারেই মন্দিরের নিয়মের বাইরে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নয়নতারা-ভিগনেশের একটি ছবি ভাইরাল হয়। ওই ভাইরালকৃত ছবিতে দেখা যায়, তারা উভয়ই জুতা পায়ে মন্দির ঢুকছেন। তা চোখে পড়েছে মন্দিরের নিরাপত্তারক্ষীদের। এ প্রসঙ্গে তিরুমালা তিরুপতি দেবস্থানম বোর্ডের প্রধান নিরাপত্তারক্ষী নরসিংহ কিশোর বলেন, ‘জুতা পায়ে দিয়ে মন্দিরে প্রবেশ সম্পূর্ণ নিষিদ্ধ। তার ওপর তারা ছবিও তুলেছেন। এখানে কোনো ব্যক্তিগত ক্যামেরা নিয়ে ঢোকাও নিষেধ। তাই এ দুটি নিয়ম ভাঙায় আমরা অভিনেত্রীকে নোটিশ পাঠিয়েছি।

Leave a Reply

Translate »