রাখিকে ধ্বংস করে দেওয়ার হুমকি দিয়েছে রিতেশ, অঝোরে কাঁদলেন রাখি

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের আলোচিত নাম রাখি সাওয়ান্ত। কিছুদিন পরপর বিতর্কিত কাজ কিংবা মন্তব্যে লাইমলাইটে আসাটা তার রুটিনে পরিণত হয়েছে। নিজেকে খবরের শিরোনামে রাখতে সিদ্ধহস্ত তার।

কয়েক দিন আগেই রিতেশের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর আদিল খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের তিনি। কিন্তু তারপর থেকে রিতিশ ক্রমাগত রাখিকে নাকি হুমকি দিচ্ছেন। শনিবার (১১ জুন) মুম্বাইয়ের ওষিয়াড়া থানায় এ বিষয়ে অভিযোগ করেন তিনি। এমনকি থানায় গিয়ে অঝোরে কাঁদেন তিনি।

বিয়ের পর রাখির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল করতেন রিতেশ। কিন্তু বিচ্ছেদের পর সেসব ফিরিয়ে দেয়নি। এ জন্য গতকাল নতুন প্রেমিক আদিলকে সঙ্গে নিয়ে থানায় যান রাখি। তিনি বলেন, ‘রিতেশ আমাকে খুব সমস্যা করছে। এ জন্য থানায় এসেছি। সে আমার ইনস্টাগ্রাম, ফেসবুক, জি-মেইল অ্যাকাউন্ট হ্যাক করেছে। আমার সমস্ত অ্যাকাউন্টে রিতেশ তার নাম ও ফোন নাম্বার দিয়ে দিয়েছে। এখন আমি আমার এসব অ্যাকাউন্টের পাসওয়ার্ড পরিবর্তন করতে পারছি না।’

রাখিকে ধ্বংস করে দেওয়ার হুমকি দিয়েছে রিতেশ। তা উল্লেখ করে তিনি বলেন, ‘আমি ভেবেছিলাম, নিজেদের ইচ্ছায় আলাদা হয়েছি। সুতরাং, কোনো সমস্যা হবে না। কিন্তু রিতেশ পরিষ্কার বলে দিয়েছে, ও আমার ওপর প্রতিশোধ নেবে। আমাকে ধ্বংস করে দেবে।কাঁদতে কাঁদতে রাখি বলেন, ‘আমার অ্যাকাউন্ট থেকে খারাপ ভাষায় নানা কিছু লিখছে; যাতে অ্যাকাউন্টটি ব্যান করে দেয়। এ বিষয়ে কথা বলার জন্য রিতেশকে মেসেজ ও ফোন করেছিলাম। কিন্তু কোনো উত্তর দেয়নি।

Leave a Reply

Translate »