নেটিজেনদের মনে কাঁপন ধরিয়েছেন বর্তমান সময়ের অভিনেত্রী ঋতাভরী

আইকোনিক ফোকাস ডেস্কঃ কলকাতার বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। স্বল্প পোশাকে ক্যামেরাবন্দি হয়ে নেটিজেনদের মনে কাঁপন ধরিয়েছেন তিনি। মুহূর্তেই তার উষ্ণ ছবিগুলো নেটিজেনদের দৃষ্টি কাড়ে। টিভি সিরিয়াল দিয়ে জনপ্রিয়তা পেলেও এখন থিতু হয়েছেন সিনেমায়। এ ছাড়া মিউজিক ভিডিওর মডেলিং, প্রযোজনা এমনকি নিজের কণ্ঠে গানও উপহার দিয়েছেন তিনি।

এবার নারী-পুরুষ বিষয়ে সাহসী মন্তব্য ও প্রথম ডেটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করে আলোচনায় উঠে এসেছেন ঋতাভরী। তিনি বলেন, ‘একজন পুরুষের যখন অনেক সঙ্গী থাকে, তখন সে তারকা। কিন্তু একজন নারীর ক্ষেত্রে ব্যাপারটা উল্টো। কোনো নারীর অনেক সঙ্গী থাকলে তাকে বেশ্যা বলা হয়। আমার ভাষার জন্য ক্ষমাপ্রার্থী।

‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত এই অভিনেত্রী তার প্রথম প্রেমের প্রথম ডেটিংয়ের ঘটনা জানিয়ে বলেন, ‘আমরা দুজন একসঙ্গে, আশেপাশে আর কেউ নেই। তখনই নাকে গন্ধটা আসে। আসলে, আমার ওই প্রেমিকের জুতা থেকে গন্ধ বের হচ্ছিল।

এমন অস্বস্তিকর মুহূর্তের সাক্ষী হয়ে ডেটিং ভুলেই যান ঋতাভরী। পরবর্তী ছয় মাসে তিনি আর ডেট করেননি। সম্প্রতি অভিনেত্রী নুসরাত জাহানের শোতে এসেই এসব গোপন কথা প্রকাশ্যে আনেন ঋতাভরী।

উল্লেখ্য, কলকাতার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’তে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন ঋতাভরী চক্রবর্তী। সেই ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। পরবর্তীতে তাকে দেখা গেছে ‘চতুষ্কোণ’, ‘কলকাতায় কলম্বাস’, ‘শেষ থেকে শুরু’ ও ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র মতো দর্শকপ্রিয় সিনেমায়। এ ছাড়া বলিউডের ‘পরী’ সিনেমাতেও অভিনয় করেছেন। অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন গায়িকা, প্রযোজক এবং সমাজকর্মী হিসেবে পরিচিত।

Leave a Reply

Translate »