দীর্ঘদিন পর লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি আরিফিন শুভ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) তে শনিবার (২৮ আগস্ট) নতুন একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন। দীর্ঘদিন পর এ অভিনেতা লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি হলেন।

 

আর সবার মতো তার বিরতিটা শুধু করোনাকালীন নয়। পায়ে গুরুতর আঘাত পেয়ে অনেকটা সময় তাকে বিছানায় পড়ে থাকতে হয়েছে। আরিফিন শুভ ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য বডি ট্রান্সফরমেশনের সময় এই চোট পান। যার প্রভাবে দীর্ঘদিন শারীরিক অসুস্থতার মধ্যে ছিলেন। তবে ভক্তদের জন্য খুশির সংবাদ, জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই চিত্রনায়ক এখন সুস্থ। আবারও ব্যস্ত হয়েছেন কাজে।

 

শুভ বলেন, ‘গতকাল এফডিসিতে শুটিং শুরু করলাম। আজও আছি। ভালো লাগছে। অনেকদিন পর কাজে ফেরা। আবারও ব্যস্ত হয়ে উঠতে চাই। অনেক কাজ আছে। শারীরিক অবস্থার কথা জানিয়ে এ নায়ক বলেন, ‘শারীরিকভাবে মাশাল্লাহ ফিট আছি। তবে পায়ের ব্যথাটা একটু রয়ে গেছে। আশা করছি সেরে যাবে দ্রুতই। এমনিতে কাজ করতে কোনো অসুবিধা হচ্ছে না।

 

শুভ জানান, বিজ্ঞাপনের কাজটি শেষ করে আসছে সেপ্টেম্বর ঢাকার বাইরে যাচ্ছেন তিনি। নতুন সিনেমা ‘নূর’-এর শুটিং করবেন। অভিনয়ের পাশাপাশি শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজকও তিনি।

 

তবে সিনেমায় শুভ’র বিপরীতে কে অভিনয় করছেন এখন পর্যন্ত তা জানা যায়নি। এ ব্যাপারে জানতে চাইলে ‘ঢাকা অ্যাটক’খ্যাত এই অভিনেতা বলেন, ‘আরও একটু সময় নিতে চাই নামটি প্রকাশ করার জন্য। এখন আপাতত বলতে চাই না। কারণ কিছুই চূড়ান্ত হয়নি।

 

এদিকে শুভ অভিনীত নির্মাণাধীন রয়েছে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন শুভ। ছবিটি পরিচালনা করছেন বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল।

Leave a Reply

Translate »