রাঁসের বিপক্ষেই ‘অভিষেক’ মেসির

আইকোনিক ফোকাস ডেস্কঃ রাঁসের মাঠে রোববার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় শুরু হবে ম্যাচটি। এ মাসের মাঝামাঝি বার্সেলোনার সঙ্গে চুক্তির প্রক্রিয়া ভেস্তে যাওয়ার পাঁচ দিনের মাথায় পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করেন মেসি। মেয়াদ আরও এক বছর বাড়ানোর সুযোগও রাখা হয়েছে চুক্তিপত্রে।

 

রেকর্ড ছয়বারের বর্ষসেরা ফুটবলারকে দলে পেলেও তাকে খেলানোর ব্যাপারে কোনো তাড়াহুড়া করা হবে না, ক্লাবের পক্ষ থেকে আগেই জানানো হয়েছিল। কারণ গত মাসের দ্বিতীয় সপ্তাহে কোপা আমেরিকার ফাইনালের পর প্রায় এক মাসেরও বেশি সময় মাঠের বাইরে ছিলেন মেসি।

 

কোচ পচেত্তিনো অবশ্য শনিবারের সংবাদ সম্মেলনেই আভাস দিয়েছিলেন এই ম্যাচে মেসিকে দলে রাখার ব্যাপারে। শুরুর একাদশে আর্জেন্টাইন তারকা থাকবেন কি-না, সে ব্যাপারে অবশ্য কিছু বলা হয়নি।

 

মেসি খেলবেন-হয়তো এই ভাবনা থেকেই লিগ ওয়ানে পিএসজির গত রাউন্ডের ম্যাচের সব টিকেট আগেই কিনে ফেলেছিল ক্লাবটির সমর্থকরা। বেস্তের বিপক্ষে ৪-২ ব্যবধানে পিএসজির জয়ের ম্যাচে যদিও খেলেননি তিনি। রাঁসের বিপক্ষে ম্যাচের সব টিকেটও ১০ দিন আগেই বিক্রি হয়ে গেছে। এবার হয়তো আর হতাশ হতে হবে না তাদের।

 

বন্ধুর মতো নতুন মৌসুমে এখনও কোনো ম্যাচ খেলেননি নেইমারও। কোপা আমেরিকার ওই ফাইনালের পর থেকে কোনো ম্যাচ খেলা হয়নি ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডেরও। তাকেও দলে রেখেছেন পচেত্তিনো।

প্রথম তিন রাউন্ডের সবকটিতে জিতে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।

Leave a Reply

Translate »