দাম্পত্য জীবনে আমারও ভুল ছিলঃ প্রিয়াঙ্কা

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভালোবাসা থেকে বিয়ে করেছিলেন জনপ্রিয় দুই তারকা রাহুল ব্যানার্জি ও প্রিয়াঙ্কা সরকার। তাদের সংসার জীবন বেশ ভালোই কাটছিল। কিন্তু পুত্র সহজের জন্মের পর তাদের সংসারে ফাটল ধরতে শুরু করে এবং তারা ২০১৭ সালে আলাদা হয়ে যান। দীর্ঘ ছয় বছর পর সব অভিযোগ, মান-অভিমান দূরে ঠেলে ফের একসঙ্গে সংসার শুরু করেছেন রাহুল-প্রিয়াঙ্কা। কিন্তু তাদের সেই ভাঙা সংসার পুনরায় জোড়া লাগানোর ব্যাপারে ছিল আইনি জটিলতা। আদালত থেকে সেই সমস্যারও সমাধান হয়েছে।

জানা গেছে, ছেলে সহজের কথা ভেবেই নতুন করে সম্পর্কের বন্ধনে আবদ্ধ হলেন রাহুল-প্রিয়াঙ্কা। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে পুরোনো সংসার নতুন করে গোছানোর অনুভূতি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী বলেন, বন্ধুত্বের সম্পর্ক থেকে ধীরে ধীরে প্রেম হয় আমাদের। প্রচণ্ড ঝামেলা করেছি। কিন্তু দম্পতি হিসেবে হয়তো সম্পর্কটা ঠিকভাবে সেই মুহূর্তে এগিয়ে নিয়ে যেতে পারিনি। তবে পরস্পরের প্রতি সম্মান ছিল।

দাম্পত্য জীবনে প্রিয়াঙ্কারও কিছু ভুল ছিল, সেটা স্বীকার করে প্রিয়াঙ্কা বলেন, ৬ বছর পর আবার একসঙ্গে পূজা কাটালাম-এটা ঠিক নয়। গত কয়েক বছর আমরা একসঙ্গেই পূজা কাটিয়েছি।

আরও পড়ুনঃ ক্যাটরিনার আপত্তিকর ছবি ফাঁস

তিনি আরও বলেন, এখানেই সহজের প্রসঙ্গ চলে আসে। একটা সময় একে অপরকে দোষারোপ করেছি। কিন্তু আমি বুঝেছি যে, আমারও কিছু ভুল ছিল। এখন সেই ভুলগুলো আর না করার চেষ্টা করছি। রাহুলও অনেক পরিণত হয়েছে। তাই ওকে আর একটা সুযোগ দিতে চাই।

Leave a Reply

Translate »