ক্যাটরিনার আপত্তিকর ছবি ফাঁস

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ক্যাটরিনার মুক্তিপ্রতীক্ষিত ছবি ‘টাইগার ৩’-এর প্রচার ঝলকের একটি দৃশ্যে শুধু তোয়ালে জড়ানো অবস্থায় দেখা গিয়েছিল তাকে। ওই অবস্থায় অন্য অভিনেত্রীর সঙ্গে মারকাটারি দৃশ্যে দেখা গেছে তাকে।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স তথা এআইয়ের মাধ্যমে ক্যাটরিনার আপত্তিকর ভিডিও তৈরি করতে ওই দৃশ্যই বেছে নেওয়া হয়েছে। আসল ছবিতে তোয়ালে দিয়ে ঢাকা থাকলেও সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া ডিপফেক ছবিতে প্রায় অনাবৃত ক্যাটরিনা। শুধু তাই-ই নয়, ছবিকে চিত্তাকর্ষক করে তুলতে ক্যাটের চেহারাতেও একাধিক পরিবর্তন আনা হয়েছে।

এর আগে রাশমিকাকে নিয়ে তৈরি ভিডিওতে দেখা যায়, কালো পোশাক পরে লিফট্ থেকে বেরিয়ে আসছেন রাশমিকা। পরনে কালো রঙের পোশাক, যদিও সেটি বেশ কুরুচিকর। অভিনেত্রীর বক্ষবিভাজিকাও স্পষ্ট দেখা যাচ্ছে। শুধু তাই নয়, অভিনেত্রীর ঊরুও স্পষ্ট সেই পোশাকে।

আরও পড়ুনঃ দমনের মাঠে মাহিয়া মাহি

তবে রাশমিকাকে সাধারণত এরকম পোশাকে দেখা যায় না। তাই অনেকেই সন্দেহ প্রকাশ করেন ভিডিওটি দেখে। পরে জানা যায় ভিডিওর ওই নারী রাশমিকা নন। ওই ভিডিওটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স তথা এআই ব্যবহার করে বিকৃত করা হয়েছে।

Leave a Reply

Translate »