তাহসান খান ও দিলারা হানিফ পূর্ণিমাকে নিয়ে নতুন প্রোগ্রাম

আইকোনিক ফোকাস ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার আলোচিত প্ল্যাটফর্ম টিকটক। বাংলাদেশের টিকটক কমিউনিটি নিরাপদ, সুরক্ষিত ও বহুমুখী করার লক্ষ্যে জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও দিলারা হানিফ পূর্ণিমাকে নিয়ে নতুন প্রোগ্রাম শুরু করেছে। এর মাধ্যমে টিকটক বেশকিছু সেফটি এবং প্রাইভেসি কন্ট্রোলের সুবিধা নিয়ে সচেতনতা সৃষ্টি করছে যাতে ব্যবহারকারী আরও বেশি ব্যক্তিগত তথ্যে নিয়ন্ত্রণ রাখতে পারে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিকটকের পক্ষ থেকে জানানো হয়- নিরাপদ, সুরক্ষিত ও বহুমুখী কমিউনিটি তৈরির লক্ষ্যে টিকটকের নতুন এই কর্মসূচিতে ভিডিও ক্যাম্পেইন পরিচালনা করবেন। এই ক্যাম্পেইনের প্রথম কর্মসূচি হিসেবে তাহসান ও পূর্ণিমা ফ্যামিলি পেয়ারিং মোড উন্মোচন করেছেন। প্রোগ্রামটি লাইভ করা হয় টিকটক ফ্যামিলি নামে। এই ফিচারের মূল লক্ষ্য, সন্তানদের টিকটক অ্যাকাউন্টের ওপর মা-বাবার পর্যবেক্ষণের সুযোগ করে দেওয়া।

সেই বিজ্ঞপ্তিতে তাহসান খানকে উদ্ধৃত করে বলা হয়েছে, ‘ডিজিটাল প্ল্যাটফর্মে আচরণ কেমন হওয়া উচিত, এ নিয়ে টিকটক যে পরিবারের মধ্যে কথোপকথনের সুযোগ করে দিচ্ছে, তা দেখে আমি সত্যিই অভিভূত। অনলাইন নিরাপত্তা এবং ডিজিটাল সুস্বাস্থ্য রক্ষায় আমাদের সবারই অগ্রণী ভূমিকা রাখতে হবে। সে জন্য প্রত্যেকের জায়গা থেকে আমাদের সচেতন হতে হবে। সময়োপযোগী এমন প্রচারণায় আমি নিজে যুক্ত থাকতে পেরে খুব সম্মানিত বোধ করছি।

এছাড়াও ভিডিও ক্যাম্পেইনে বড় পরিসরে সব বিষয় থাকবে। যার মধ্যে শিক্ষামূলক বিষয়, ডিজিটাল ওয়েলবিয়িং বা ডিজিটাল সুস্থতা, বিশ্বাস এবং সুরক্ষার মতো ব্যাপারগুলো রয়েছে।

Leave a Reply

Translate »