তাহসানের ৭২০০ ছবি আঁকলেন তার ভক্ত

শোবিজ তারকাদের দেশজুড়ে ভক্তের অভাব নেই। ভক্তরা তার প্রিয় তারকাদের জন্য অনেক কিছুই করেন থাকেন।মাঝে মাঝে ভক্তরা তাদের কর্মকান্ডে অবাক করে দেন তারকাদের। সবাই নিজেকে অন্যের চেয়ে আলাদা অ অধিক ভক্ত হিসেবে তুলে ধরতে আলাদা কিছু করার চেষ্টা করে।  শুধু দেশেই নয়, প্রিয় তারকাদের নিয়ে বিশ্বব্যাপী ভক্তদের অসংখ্য ঘটনাও আছে। সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের এমনই এক ভক্তের খোঁজ পাওয়া গেল এবার । যে কি-না তাহসানের  ৭২০০টি ছবি এঁকেছেন।

এই ভক্তদের নাম রাকিব সানকে। পৈতৃক বাড়ি ঢাকার কামরাঙ্গীর চরে। তবে জন্ম জার্মানিতে। বিয়েও করেছেন সেখানে। জার্মানিতে বসবাস করলেও বর্তমানে তিনি দেশে অবস্থান করছেন। গত এক বছরে তাহসানের সাত হাজার দুইশতটি ছবি এঁকেছেন রাকিব। এসব ছবি সংগ্রহের পাশাপাশি ফেসবুকেও শেয়ার করেছেন তিনি।

রাকিব সানকে বলেন, ‘২০০৪ সাল থেকে তাহসান ভাইয়ের গান শুনছি। গান শুনতে শুনতেই তার ভক্ত হয়ে যাই। তার ফেসবুক গ্রুপ, পেজেও যুক্ত হই। একসময় তার ছবি আঁকা শুরু করি।’

তিনি আরও বলেন, ‘“অভিমান আমার” অ্যালবামটি প্রকাশের পর, সেই পোস্টার এঁকে ফেসবুকে প্রকাশ করি। যা তাহসান ভাইয়ের নজরে আসে। তাহসান ভাইও তার ফেসবুকে ছবিটি শেয়ার করেন। এ থেকে আরও উৎসাহ পাই। এক একটি ছবি আঁকতে আমার ১০ থেকে ২০ মিনিট লাগে। এমনও দিন গেছে, ৫০টি ছবি এঁকেছি। বলতে পারেন, তাহসান ভাইয়ের ছবি আঁকা আমার নেশায় পরিণত হয়েছে।’

বর্তমানে তিনি দেশে অবস্থান করছেন।এর মধ্যে তার জার্মানি যাওয়ার কথা ছিল। কিন্তু তাহসানের কনসার্ট দেখার জন্য সেটি তিনি বাতিল করেছেন। তাহসানের সঙ্গে দেখা করে তার অনুভূতিগুলোও জানাতে চান রাকিব।

এদিকে, ভক্ত রাকিব সানকে সম্পর্কে জেনেছেন তাহসান। আর খুব শীঘ্রই এই ভক্তর সঙ্গে দেখা করবেন বলে জানিয়েছেন তাহসান।

Leave a Reply

Translate »