চ্যালেঞ্জ নিয়েই বেঁচে থাকার চেষ্টা করছি

আইকোনিক ফোকাস ডেস্কঃ জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা। দীর্ঘ ৯ বছরের বেশি সময় ধরে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন। অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিলেও মাঝে মধ্যে দেশে ফিরে অভিনয় করেন। তা-ও কিন্তু খুব বেশি একটা বলা চলে না।

অভিনয় ও দেশ থেকে দূরে থাকলেও তার ভক্তরা এখনও তাকে ভোলেননি। সহশিল্পীরাও তার কথা মনে রেখেছেন। তাকে নানা ভাবেই শুভেচ্ছা জানান। আর তাই মোনালিসা তার ভক্ত, বন্ধু, পরিবার সবার উদ্দেশে ধন্যবাদ জানিয়ে প্রায়সই লেখেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

সম্প্রতি এমনটাই দেখা গেল তার ফেসবুক অ্যাকাউন্ট ঘুরে। সেখানে থেকে নানা রকমের ভিডিও, ঘোরাঘুরির ছবি, বন্ধুদের সঙ্গে সময় কাটানো মুহূর্তের ছবি আপলোড করে থাকেন। এ ছাড়াও নানা কথাবার্তা লিখে থাকেন।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) ছিল তার জন্মদিন। দেখতে দেখতে জীবনের ৩৯ বসন্ত পার করলেন জনপ্রিয় এ সেলিব্রিটি। সাধারণভাবেই নিজের জীবন কাটাচ্ছেন। জন্মদিনেও নেই কোনো জমকালো পার্টি।

আরও পড়ুনঃ চুমু নিয়ে মুখ খুললেন জয়া

নিজের বিশেষ এই দিনটি ঘরোয়া পরিবেশেই কাটিয়েছেন। গ্লামার ভরা মিষ্টি মুখের এ মডেল অনেক বছর শোবিজ অঙ্গনে না থাকলেও আজও ভক্তরা মোনালিসাকে মনে রেখেছেন আগের মতো করেই।

নিজের জন্মদিনের হাস্যোজ্জল কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমার পবিবার, বন্ধু, সহশিল্পীরাসহ আমার অসংখ্য ভক্তদের অনেক ধন্যবাদ। যারা আমার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং আমার জন্য দোয়া করেছেন। আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, এখানে আমার জীবনের আরও আরেকটি বছর উদযাপন করছি। গত ৩৬৫ দিন জুড়েই সমস্ত চ্যালেঞ্জ নিয়েই বেঁচে থাকার চেষ্টা করেছি, এ জন্য কৃতজ্ঞ। তবে আমার পরিবারকে খুব মনে পড়ছে।

Leave a Reply

Translate »