ঝাড়ুদার হলেন সালমান খান

বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা ভাইজান নাম খ্যাত সালমান খান। বলিউডে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত অবিবাহিত পুরুষ সালমান খান, তা নিয়ে কোনো দ্বিমত নেই। সালমানের নতুন সিনেমার জন্য মুখিয়ে থাকেন তার ভক্তরা। শুধু তাই নয়, সালমান কখন কী করছেন? কোথায় যাচ্ছেন সব কিছু নিয়ে তার ভক্তদের আগ্রহ। তার প্রেম-বিয়ে নিয়ে সব সময় আলোচনা হয়!

এবার ঝাড়ু হাতে নিয়ে আলোচনায় সালমান খান। শুক্রবার সালমা তার বাগানবাড়ি থেকে একটি ভিডিও এবং বেশ কিছু ছবি পোস্ট করেছিনে ইনস্টাগ্রামে। যেখানে সাল্লু ভাইকে ঝাড়ুদার রূপে দেখা যাচ্ছে। এই কাজে তার সঙ্গে ছিলেন তার প্রেমিকা ইউলিয়া ভান্তুরও।

শুক্রবার ছিলো বিশ্ব পরিবেশ দিবস। এই বিশেষ দিনটিতে সালমান খান তার ভক্তদের সব সময় পরিচ্ছন্ন থাকার জন্য অনুরোধ করেছেন।

সালমানের বাগানবাড়ির পথ ভরে গিয়েছিল শুকনো পাতা ও নোংরায়। নায়ক নিজেই পরিচ্ছন্নতার কাজে হাত লাগিয়ে সবাইকে সচেতন থাকার অনুপ্রেরণা দিয়েছেন।

লকডাউনের শুরু থেকেই পরিবার ও নিকট কিছু বন্ধুবান্ধবকে নিয়ে নিজের বাগানবাড়িতে সময় কাটাচ্ছেন সলমান খান। তার সঙ্গে গিয়েছিলেন বোন অর্পিতা এবং জ্যাকলিন ফার্নান্ডেজ, ওয়ালুসা ডি’সুজাসহ আরও কিছু বন্ধুবান্ধব।

অর্পিতাদের সঙ্গে সময় কাটাতেই মূলত পানভেলে গিয়েছিলেন নায়ক। সঙ্গে ছিলেন সলমানের মা-ও। সেখান থেকেই জ্যাকলিনের সঙ্গে মিউজিক ভিডিয়ো শুটিংও করেছেন।

Leave a Reply

Translate »