জিয়াউল ফারুক অপূর্ব তার বিয়ে নিয়ে যা বলেছেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ তৃতীয়বারে মতো বিয়ের পীড়িতে বসছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।  হবু বউয়ের নাম শাম্মা দেওয়ান। যুক্তরাষ্ট্রে জন্ম নেয়া শাম্মা দেওয়ানের বাবা-মা থেকে শুরু করে সবাই বাংলাদেশি। যুক্তরাষ্ট্রে উচ্চতর শিক্ষা শেষে একটি গাড়ি প্রস্তুতকারক কোম্পানিতে চাকরি করছেন অপূর্বের হবু স্ত্রী। বিয়ে উপলক্ষে পরিবারসহ শাম্মা এখন ঢাকায়।

 

২ সেপ্টেম্বর রাজধানীর রাজারবাগ এলাকায় একটি পার্টি সেন্টারে এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানিয়েছেন অপূর্ব।

 

বিয়ে প্রসঙ্গে তিনি টেলিফোনে যুগান্তরকে বলেন, আসলে হঠাৎ করেই বিয়ের আয়োজনটি সম্পন্ন হচ্ছে। পরিকল্পনা ছিল সবাইকে নিয়ে একসঙ্গে বিয়ের অনুষ্ঠান করব। কিন্তু করোনার কারণে উভয় পরিবারের পরামর্শে কাটছাট করতে হয়েছে অনুষ্ঠান পরিকল্পনা। তবে গায়ে হলুদ কিংবা অন্য কোনো আনুষ্ঠানিকতা হচ্ছে না।  বিয়েই হবে শুধু।  এরপর দুই পরিবারের ঘনিষ্ঠজনরাই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

 

দোয়া চেয়ে অপূর্ব বলেন, সবার কাছে দোয়া চাই যেন সুস্থ সুন্দরভাবে আমাদের সংসার জীবন এগিয়ে নিতে পারি। তবে শিগগিরই সবাইকে নিয়ে একটি অনুষ্ঠান করার পরিকল্পনা আছে বলেও জানান এই অভিনেতা।

 

বিয়ের আনুষ্ঠানিকতার পর হানিমুনে যাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন এই অভিনেতা।  তবে দেশে নয়, দেশের বাইরের কোনো এক জায়গায় চলতি বছরেই হানিমুনে যাওয়ার পরিকল্পনা আছে অপূর্বর।

Leave a Reply

Translate »