জায়েদ খানের নতুন সিনেমায় হল মালিকরা হতাশা

আইকোনিক ফোকাস ডেস্কঃ গত ৫ নভেম্বর মুক্তি পায় এফ আই মানিক পরিচালিত সিনেমা ‘এ দেশ তোমার আমার’। দেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান। তার নায়িকা হিসেবে আছেন অভিনেত্রী রোমানা হক।

এদিকে জানা যায়, সিনেমা মুক্তির দিন থেকেই হলগুলো দর্শক খরায় ভুগছে। মুক্তির চার দিনের মাথায় হল মালিকরা হতাশা প্রকাশ করেন। গণমাধ্যমে তারা জানান, কেবল মেশিন সচল রাখতেই সিনেমাটি লোকসান দিয়ে চালানো হচ্ছে।

সিনেমাটির পরিচালক এফ আই মানিক গণমাধ্যমে বলেন, ৩৫ মিলিমিটারে সিনেমাটির শুটিং করা হয়েছিল। পরে ডিজিটালে ট্রান্সফার করে সম্পাদনাসহ নানা জটিলতার কারণে কাজ শেষ করতে দেরি হয়ে যায়। সেটা দশ বছর।

রাজধানীর ঐতিহ্যবাহী হল মধুমিতায় চলছে ‘এ দেশ তোমার আমার’ সিনেমাটি। মুক্তির চার দিনের মাথায় ছবিটি কেমন চলছে সে খবর জানতে যোগাযোগ করা হলে এর কর্ণধার ও প্রবীণ প্রযোজক ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, চলছে না ছবিটি। আমি মূলত অপেক্ষা করছি দ্রুত সপ্তাহটা শেষ হোক এবং ‌‌‘রেহানা মরিয়ম নুর’ সিনেমার জন্য। আর অপেক্ষায় আছি ‘শান’ ও ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য। সিনেমাটি চালাচ্ছি মেশিন সচল রাখার জন্য। হল বন্ধ রাখলেও তো লোকসান হয়। সে লোকসানটা যাতে না হয় সেজন্য সিনেমা চালানো।

Leave a Reply

Translate »