জায়েদ খান বাংলাদেশকে ডুবিয়েছে

আইকোনিক ফোকাস ডেস্কঃ  বর্তমানে অভিনয়ের চেয়ে শিল্পী সমিতির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক ও জনপ্রিয় নায়িকা নিপুণ আক্তার। সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে কথা বলেছেন তিনি।

 

সেখানে জায়েদ খান বাংলাদেশকে ডুবিয়েছে বলে মন্তব্য করেন নিপুণ। সাংবাদিকদের উদ্দেশে অভিনেত্রী বলেন, জায়েদ খানকে যে ফ্রান্সের ভিসা দেয়নি সেটা কেন বলছেন না আপনারা। ও যে বাংলাদেশকে ডুবিয়েছে। এই যে কান, এতো বড় চলচ্চিত্র উৎসব। জিও থাকার পরেও, প্রধানমন্ত্রীর সাইন থাকার পরেও এই জায়েদ খানের কারণে আমাদের চলচ্চিত্রের মানুষগুলো ফ্রান্সে যেতে পারেনি। এমনকি আমাদের এমডিও ভিসা পায়নি।

 

অভিনেত্রী আরও বলেন, সমালোচনা তারাই করে যাদের কোনো কাজ নেই। অন্য সবার মতো আমাকেই নিয়েও সমালোচনা হচ্ছে। যারা ক্ষমতায় থাকে তাদেরকে নামানোর জন্য অনেক ধরনের সমালোচনা হয়, এটাই স্বাভাবিক। আমার ক্ষেত্রেও এটাই হচ্ছে। ঈদের সিনেমা নিয়ে নিপুণ বলেন, ঈদে অনেক বড় বড় সিনেমা আসছে। শাকিব খানের নতুন সিনেমার লুক অসাধারণ, আফরান নিশোর ‘সুড়ঙ্গ’, বুবলী-মাহফুজের ‘প্রহেলিকা’, অপু বিশ্বাসের ‘লাল শাড়ি’ সবগুলোই খুব ভালো ভালো সিনেমা।

Leave a Reply

Translate »