চুমু খেলেন স্প্যানিশ ফুটবল প্রধান

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রথমবারের মতো বিশ্বকাপের শিরোপা জিতে ইতিহাসের পাতায় নাম লিখিয়েছে স্পেন। কিন্তু সেই শিরোপা জয়ের ইতিহাসকে ছাপিয়ে এখন সব আলোচনা-সমালোচনার মূল বিষয় ফাইনালের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতির ‘চুমুকাণ্ড’।

শিরোপা নিশ্চিতের পর পুরস্কার নিতে যখন নারী দলের ফুটবলাররা একে একে স্টেজে উঠছিলেন, সে সময় সকলকেই জড়িয়ে ধরে চুমু দিচ্ছিলেন স্পেনের ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেস। এ সময় আনন্দে আপ্লুত হয়ে কয়েকজনকে কোলেও তুলে নেন তিনি। স্পেনের সংস্কৃতি অনুযায়ী এটি অতি স্বাভাবিক দৃশ্য।

আরো পড়ুনঃকাদিজের দুর্দান্ত রক্ষণের বিপক্ষে বার্সেলোনার জয়

তবে জেনিফার হারমোসোর সঙ্গে একটু বাড়াবাড়িই করে ফেলেছেন তিনি। স্টেজে ওঠার পর তাকে জড়িয়ে ধরে ঠোটে চুমু করে বসেন লুইস। আর তাতেই শুরু হয় সমালোচনা। আলোচনার মূল কেন্দ্রবিন্দুতে চলে আসে লুইসের এমন কাণ্ড।

বেশ খানিকটা সময় ধরে তাকে চুম্বন করে গেলেও বিষয়টি ভালোভাবে নেননি জেনিফার। ইন্সটাগ্রামে লাইভে এসে বিষয়টি নিয়ে ক্ষোভ ঝাড়েন স্প্যানিশ এই মিডফিল্ডার। তিনি বলেন, ‘আমার এটা বিন্দুমাত্র পছন্দ হয়নি।’

তবে বিষয়টিকে স্বাভাবিকভাবেই দেখছে স্পেনের ফুটবল ফেডারেশন। স্প্যানিশ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার প্রধানের এক মুখপাত্র এএফপিকে বলেন, ‘বিষয়টি খুবই স্বাভাবিক। স্বতঃস্ফূর্ত উদযাপনের সময় এমনটা হতেই পারে। আর তারা দু’জন খুব ভালো বন্ধু।’

Leave a Reply

Translate »