আর কোনো সন্তান নিচ্ছি না : পূর্ণিমা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বর্তমানে বিনোদন দুনিয়ায় ওটিটির জোয়ার চলছে। অনেকেই ঝুঁকছেন এই প্ল্যাটফর্মের দিকে। বাজেট ও গল্প বলার অবাধ স্বাধীনতা অভিনয়শিল্পী ও নির্মাতাদের আগ্রহী করে তুলছে মাধ্যমটিতে। অথচ একদমই ভিন্ন কথা শোনালেন জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। সাফ জানিয়ে দিলেন, ওটিটি প্ল্যাটফর্মে অভিনয় করবেন না তিনি।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ওটিটিতে যে কয়েকটা কাজ করেছি বলা যায় ওগুলো গেস্ট অ্যাপেয়ারেন্স ছিল। ‘মুন্সিয়ানা’ ওয়েব সিরিজ কিংবা ‘হোটেল রিল্যাক্স’ দুটো একই। এছাড়া নতুন কোনো কাজ করছি না।

তিনি আরও বলেন, প্রস্তাব নিয়মিতই পাচ্ছি কিন্তু করছি না। কারণ আমার মনে হয় ওটিটি আমার সঙ্গে যায় না। সেখানে চরিত্রে অশালীনভাবে উপস্থাপনের বিষয় থাকে। সিনেমার ওই দুঃসময়টাতেই নিজেকে যখন অশালীনভাবে উপস্থাপন করিনি, এখন ওটিটি তো প্রশ্নই আসে না।

এদিকে কয়েকদিন আগে খবর রটেছিল, আবারও মা হচ্ছেন পূর্ণিমা। এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ ধরনের খবর মোটেও সত্যি নয়। এটি গুজব। আমার একটি কন্যাসন্তান আছে। আপাতত আর কোনো সন্তান নিচ্ছি না। নিলে সেটা আমিই জানাব। পরিবার আর মেয়েকে সময় দিচ্ছি। মেয়ের পড়াশোনা দেখছি।

Leave a Reply

Translate »