চলে গেলেন সবাইকে ছেড়ে

আইকোনিক ফোকাস ডেস্কঃ আজ বুধবার সকালে মারা গেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের মা প্রযোজক অরুণা ভাটিয়া। অরুণা কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন। মুম্বাইয়ের হিরানন্দানি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। অক্ষয় টুইটারে তাঁর মায়ের মৃত্যুর খবর জানিয়েছেন।

 

অক্ষয় মাকে খুবই ভালোবাসতেন। মায়ের শারীরিক অসুস্থতার খবর পেয়ে যুক্তরাজ্য থেকে তিনি ছুটে আসেন। সেখানে এই বলিউড তারকা ‘সিনড্রেলা’ ছবির শুটিং করছিলেন। মায়ের মৃত্যুর খবর জানিয়ে অক্ষয় টুইটারে লিখেছেন, ‘তিনি আমার শিকড়। আজ আমি শিকড় থেকে বিচ্ছিন্ন হওয়ার এক অসহনীয় যন্ত্রণা অনুভব করছি। আমার মা অরুণা ভাটিয়া আজ সকালে প্রশান্তির সঙ্গে ইহলোক ত্যাগ করেছেন। আরেক দুনিয়ায় গিয়ে তিনি আমার বাবার সঙ্গে মিলিত হবেন। এই সময়ে আমার এবং আমার পরিবারের জন্য আপনাদের সবার প্রার্থনাকে আমি সম্মান জানাচ্ছি।

 

অক্ষয় কুমারের মায়ের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে মুম্বাইয়ের হিরানন্দানি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল। ৭৭ বছর বয়সী অরুণা ভাটিয়ার কয়েক বছর আগে হাঁটুতে অস্ত্রোপচার হয়। তিনি চলচ্চিত্র প্রযোজনার সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর প্রযোজিত ছবিগুলো হলো ‘হলিডে’, ‘রুস্তম’, ‘নাম শাবানা’, ‘সূর্যবংশী’, ‘রামসেতু’ ইত্যাদি।

Leave a Reply

Translate »