ঘোষণা করা হলো এভিটোয়ার নতুন কমিটি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঘোষণা করা হলো বাংলাদেশের চলচ্চিত্র ও টেলিভিশন মিডিয়ার ক্যামেরা ও টেকনিকেল হাউজগুলোর সংগঠন অডিও ভিজ্যুয়াল টেকনিকেল ওনার্স এসোসিয়েশন বা এভিটোয়া এর নতুন কমিটি । এই কমিটিতে সাদেক সিদ্দিকীকে সভাপতি ও আশরাফুল আলম বাবলুকে সম্পাদক করে মোট ২১ সদস্যের একটি নির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয়। ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার একটি অভিজাত চাইনিজ রেষ্টুরেন্টে নির্বাচন বাস্তবায়ক কমিটি নবগঠিত এই কমিটির নাম ঘোষণা করেন।

আরো পড়ুনঃভারতের বিপক্ষে পাকিস্তানের একাদশ

কমিটির অন্যান্য সদস্যগণ হলেন, সহ সভাপতি এএফএম সাঈদ অপু, কামাল হোসেন, যু্গ্ন সম্পাদক পাংখা মনির, সহ যু্গ্ন সম্পাদক মেহদি হাসান বাবু, সাংগঠনিক সম্পাদক ফারুক মাহমুদ, দপ্তর সম্পাদক আলাউদ্দিন সাজু, কোষাদক্ষ শাহাদাব ইয়াছির চিনু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফারুক মাহমুদ, ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাউসার হামিদ, আইন সম্পাদক মিঠু রায়, প্রচার সম্পাদক রাকিবুল হাছান। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে বাবুল বিশ্বাস, ইফতেখার আলী ডন, আবদুর রউফ মন্টু, রিপন রহমান খান, আব্দুল্লাহ আল মামুন, পলাশ ও আহমেদ ইশতিয়াক হিমেলের নাম ঘোষনা করা হয়।

আইকোনিক ফোকাস 24 এর প্রকাশক আহমেদ ইশতিয়াক হিমেল কে নবনিযুক্ত কমিটিতে নির্বাচিত হওয়ায় আইকোনিক পরিবারের পক্ষ হতে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা।

Leave a Reply

Translate »