ভারতের বিপক্ষে পাকিস্তানের একাদশ

আইকোনিক ফোকাস ডেস্কঃ এশিয়া কাপের এবারের আসরে নতুন এক নজির গড়ছে স্বাগতিক পাকিস্তান। প্রতি ম্যাচের প্রায় ২০ ঘণ্টা আগেই একাদশ প্রকাশ করছে দ্য গ্রিন ম্যানরা। গ্রুপ পর্বে দুই ম্যাচের পর সুপার ফোরে ভারতের বিপক্ষেও একাদশ প্রকাশ করেছে বাবর আজমের দল।

রোববার (১০ সেপ্টেম্বর) কলম্বোয় মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। আর এই ম্যাচের প্রায় ২০ ঘণ্টা আগেই একাদশ প্রকাশ করেছে পাকিস্তান।

আরো পড়ুনঃমরক্কোতে ভূমিকম্পে নিহত বেড়ে ৮২০

সুপার ফোরে বাংলাদেশের বিপক্ষে যে একাদশ নিয়ে খেলেছিল, এবারও সেই একাদশই থাকছে পাকিস্তানের। অর্থাৎ যদি কোনো সমস্যা না দেখা দেয়, তবে ভারতের বিপক্ষে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামবে পাকিস্তান। এদিকে এই ম্যাচে বৃষ্টির শঙ্কা রয়েছে। যে কারণে সুপার ফোরের অন্য ম্যাচে রিজার্ভ ডে না থাকলেও এই ম্যাচে রিজার্ভ ডে-র ব্যবস্থা রেখেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। যা নিয়ে চলছে নানান বিতর্ক। তবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বোর্ডের দাবি, এসিসির এই সিদ্ধান্তে তাদের কোনো আপত্তি নেই।

একনজরে ভারতের বিপক্ষে পাকিস্তানের একাদশ : 

ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

Leave a Reply

Translate »