ক্যাটরিনার ‘হিরো’ বিজয় সেতুপতি

একের পর এক বড় প্রকল্পে নিজের নাম লিখছেন ক্যাটরিনা কাইফ। আলী আব্বাস জাফরের পরে এবার তিনি শ্রীরাম রাঘাওয়ানের পরের ছবিতে নায়িকা হতে চলেছেন। তবে এই ছবিতে শ্রীরাম খানিকটা চমক দিতে যাচ্ছেন। এখানে ক্যাটরিনার নায়ক কোনও বলিউড সুপারস্টার নন। দক্ষিণী সেলিব্রিটি বিজয় সেটুপতিকে দেখা যাবে ক্যাটরিনার বিপরীতে।

শ্রীরাম রাঘাওয়ান পরিচালিত আসন্ন ছবি ‘আন্ধাধুন’ এর জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ক্যাটরিনা। তবে শ্রীরাম তার ছবির জন্য দক্ষিণী সুপারস্টার বিজয়কে বেছে নিয়েছেন। কিছুদিন আগে জানা গিয়েছিল যে শ্রীরামের বড় বাজেটের ছবি ‘এককিশ’ এর কাজ বর্তমানে বন্ধ রয়েছে। এই পরিচালক করোনার কারণে এত বড় ঝুঁকি নিতে চান না। শ্রীরাম ‘এককিশ’ ছবিতে প্রধান চরিত্রে বরুণ ধাওয়ানকে বেছে নিয়েছিলেন। এর আগে বরুণকে পরিচালকের জনপ্রিয় ছবি ‘বদলাপুর’ ছবিতে দেখা গিয়েছিল।

শ্রীরাম এখন তাঁর আরও একটি প্রকল্পের দিকে মনোনিবেশ করছেন। শ্রীরামের ছবি মানেই উত্তেজনা। এবং ছবির প্রতিটি মোড় অবাক করা হবে। তবে এবার শুটিং শুরুর আগে তিনি বড় চমক দিয়েছিলেন। কারণ, ক্যাটরিনার বিপরীতে শ্রীরাম দক্ষিণী তারাকে নিয়েছিলেন। বলা বাহুল্য, এই জুটির মাধ্যমে নতুন রূপ দিতে চান তিনি।

শীঘ্রই ক্যাটরিনাকে অক্ষয় কুমারের সাথে ‘সূর্যবংশী’ ছবিতে দেখা যাবে। এছাড়া বলিউডের এই অভিনেত্রী হরর ও কমেডি ছবি ‘ফোনের ভূত’-এ রয়েছেন। তাঁর সাথে রয়েছেন ঈশান খাট্টার ও সিদ্ধন্ত চতুর্বেদী। ক্যাটরিনা বারবার আলি আব্বাস জাফরের সাথে তার আসন্ন ছবিটি নিয়ে আলোচনা করছেন। কারণ, ভারতে প্রথমবারের মতো আলি ‘সুপারওম্যান’ অবলম্বনে একটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। আর এই সিনেমার মূল চরিত্র ক্যাটরিনা ‘টাইগার’ সিরিজের তৃতীয় ছবি নিয়েও চলছে আলোচনা। এবং এটি ইতিমধ্যে জানা গিয়েছিল যে তিনি বিজয় সেতুপতির সাথে পর্দায় থাকবেন।

Leave a Reply

Translate »