দমনের মাঠে মাহিয়া মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার সফল এই নায়িকা বর্তমানে ব্যস্ত স্বামী, সংসার ও সন্তান নিয়ে। যদিও মাঝে মাঝে তাকে নানান ইস্যুতেই সামনে আসতে দেখা যায়। এরমধ্যে প্রধান হচ্ছে রাজনৈতিক কর্মকাণ্ডে। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজের নানান কথা।

তিনি বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এরই প্রেক্ষিতে সোমবার (৬ নভেম্বর) বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের বিরুদ্ধে আয়োজিত এক সমাবেশে যোগ দেন। আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগ।

সেখানে মাহি সমাবেশ থেকে বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জ জেলায় কয়েক দিন যাবৎ ঘুরেছি। কোথাও হরতাল-অবরোধের প্রভাব পড়েনি। মানুষ এখন বুঝতে শিখেছে তারা আগুন-সন্ত্রাসের বিরুদ্ধে এখন ঐক্যবদ্ধ। ফলে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকার প্রার্থীদের বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গঠনে সহযোগিতা করবে।

আরও পড়ুনঃ বাগদান নিয়ে সেলিব্রিটিদের ঝগড়া

বিএনপি-জামায়াতের কঠোর সমালোচনা করে এই চিত্রনায়িকা বলেন, বিএনপির কিছু নেতাকর্মী আমাদের ছোট ভাই-বোনদের ব্রেন ওয়াশ করার চেষ্টা করছে। তাদের সচেতন করতে হবে। তরুণদের সরকারের উন্নয়নের বিষয়ে জানাতে হবে। যেন তারা নৌকা মার্কায় ভোট দেয়।

Leave a Reply

Translate »