কুড়ি ওভারের এই ফরম্যাট ছাড়বেন না তামিম

আইকোনিক ফোকাস ডেস্কঃ তরুণদের জন্য টি-টোয়েন্টি ফরম্যাটে নিজের স্থান ছেড়ে দিয়েছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। অটোচয়েজ হয়ে একাদশে ঠাঁই পেতে চাননি। ক্রিকেটের এই খুদে সংস্করণে অনিয়মিত থাকায় বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেন।

 

 

কয়েক দিন আগে এক ভিডিওবার্তায় টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না জানিয়ে তামিম বলেছিলেন, বিশ্বকাপ না খেললেও কুড়ি ওভারের এই ফরম্যাট ছাড়বেন না। সেই সিদ্ধান্ত মতোই এগোচ্ছেন তামিম। বাংলাদেশ দল যখন বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে, তখন টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি লিগ খেলতে তামিম যাচ্ছেন নেপালে।

 

 

নেপাল লিগে খেলতে যাওয়ার বিষয়ে তামিম এক গণমাধ্যমকে বলেছেন,  ‘মূলত কমিটমেন্ট রাখতে টুর্নামেন্টটি খেলতে যাচ্ছি। তাদের কথা দিয়ে রেখেছিলাম। ওই সময় আমার পরিকল্পনায় ছিল টুর্নামেন্টটি বিশ্বকাপ প্রস্তুতির জন্য কাজে লাগাব।ভেবেছিলাম, এতদিন মাঠের বাইরে থাকার পর বিশ্বকাপের আগে এখানে কিছু ম্যাচ খেলতে পারলে ভালো প্রস্তুতি হবে।  বিসিবির মেডিকেল বিভাগের সঙ্গে কথা বলে আগে থেকেই সেভাবে ঠিক করে নিয়েছিলাম। কিন্তু এখন তো আর সেই পরিকল্পনাটাই নেই। বিশ্বকাপ খেলতে না গেলেও কমিটমেন্ট যখন দিয়েছি, সেটা রাখতেই যাচ্ছি সেখানে।

Leave a Reply

Translate »