কী বোঝালেন অভিনেত্রী বিন্দু

আইকোনিক ফোকাস ডেস্কঃ একসময়কার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আফসানা আরা বিন্দু। ২০১৪ সালে বিয়ের পরপরই বিজ্ঞাপন, অভিনয়সহ মিডিয়ার সব মাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। এখন আর মিডিয়ার কোনো আড্ডাতেও দেখা যায় না এই তারকাকে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও নেই তেমন বিচরণ। শুক্রবার ১৪ জানুয়ারি এই তারকার জন্মদিন ছিল। জন্মদিনের দিন নিজের নানান বিষয় তুলে ধরেন গণমাধ্যমের কাছে।

জন্মদিনের বিশেষ এই দিনটিতে তিনি বাসায় ছিলেন। অন্যান্য দিনের মতোই সময় কেটেছে তার। ধুমধাম বা উৎসব করে জন্মদিন পালন করেন না তিনি। এ দিনটিতে শুভাকাঙ্ক্ষী ও বন্ধুবান্ধব শুভেচ্ছা জানান, উত্তর দেন। সন্ধ্যার পর কাছের কিছু বান্ধবীকে নিয়ে হয়তো কোথাও একটু ঘুরতে যান। ব্যস এতটুকুই। তবে এবারের জন্মদিনে এমন ধরনের সিদ্ধান্ত নেননি তিনি। মিডিয়ায় হাসিন রওশন তার ভালো বন্ধু। বিন্দুর জন্মদিনে সারপ্রাইজ দিতে নাকি যুক্তরাষ্ট্র থেকে দেশে চলে এসেছেন।

অভিনয়ে ফেরার ইচ্ছা আছে? এমন প্রশ্নে বিন্দু বলেন, ‘ফেরার ইচ্ছা আছে। কাজের কথাবার্তা চলছে। শিগগিরই ফেরা হতে পারে। অপেক্ষা করেন না একটু! সাত-আট বছর পর কাজে ফিরব, নিশ্চয় ভালো কিছু দিয়েই ফিরব। তবে এখানে একটা কথা বলে রাখি, যদি কোনো কারণে ব্যাটেবলে না মেলে, তাহলে আর ফেরা না-ও হতে পারে। এ জন্য অবশ্য আমার কোনো আফসোসও থাকবে না। নাহয় মিডিয়াতে কাজ আর নাই করলাম। দুই বছর হলো ব্যবসার সঙ্গে জড়িয়েছি। বনানীতে একটি ফ্যাশন হাউস দিয়েছি আমি। নিজেই ডিজাইন করি। সারা দিন হাউসেই সময় দিই। আপাতত হাউসটি ভালোই চলছে। সবার দোয়ায় এই অঙ্গনে নিজের একটু নামডাক।

Leave a Reply

Translate »