কী কারণে সাকিবের বউ শিশিরের খারাপ লেগেছে

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকা প্রিমিয়ার টি-টোয়েন্টি লিগে কাল আলোচনার মধ্যে চার ম্যাচ  এর নিষিদ্ধ হয়েছেন সাকিব আল হাসান। তবে গতকাল মাঠে বিতর্কিত আচরণের পরই ম্যাচ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছিলেন সাকিব। এরপরও এ নিয়ে পক্ষে-বিপক্ষে নানা আলোচনা চলতেই থাকে। তবে এই সমালোচনার মাধ্যমে সাকিবকে ভিলেন বানানোর চেষ্টা করা হচ্ছে বলে ফেসবুকে এক পোস্টে দাবি করেছেন তাঁর স্ত্রী উম্মে আহমেদ শিশির।

 

 

শিশির লেখেন, ‘সংবাদমাধ্যম এই ঘটনা যেমন উপভোগ করছে, তেমনি আমিও করছি, অবশেষে টিভিতে কিছু খবর পাওয়া গেল! যারা  (শুক্রবার) ঘটনার পরিষ্কার চিত্র বুঝতে পেরেছে, তাদের সমর্থন দিতে দেখা সত্যিই দারুণ। অন্তত কেউ একজনের তো সব প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়ানোর সাহসটা রয়েছে।

 

 

শিশিরের কথা, ‘যাই হোক, এটা দুঃখজনক যে মূল বিষয়টি সংবাদমাধ্যম চাপা দিয়ে শুধু তার রাগের বহিঃপ্রকাশটুকুই ফলাও করে প্রচার করছে। মূল বিষয়টি হলো আম্পায়ারদের চলমান দৃষ্টিকটু সিদ্ধান্তগুলো! শিরোনামগুলো খুব দুঃখজনক। আমার মনে হয়, এটা তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে চলা একটা ষড়যন্ত্র, যেখানে সব ঘটনাতেই তাকে ভিলেন হিসেবে তুলে ধরা হয়। ক্রিকেটপ্রেমী হলে নিজের কাজকর্ম নিয়ে সাবধান থাকুন! এ ঘটনার পর আজ সাকিবকে আচরণবিধি ভাঙার দায়ে ৪ ম্যাচ নিষিদ্ধ করার কথা জানানো হয়।

Leave a Reply

Translate »