কারিনা অভিনয় ছেড়ে দিতে চেয়েছিলেন হৃতিকের জন্য

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড সিনেমায় হৃতিক রোশনের সঙ্গে কারিনা কাপুরের রসায়ন দর্শকরা বেশ পছন্দ করেন। এই জুটি ছিল পুরোপুরি হিট জুটি।

 

২০০০ সালে হৃতিক-কারিনার ‘কাভি খুশি কাভি গাম’ যারা একবার দেখেছেন তারা পরে আরও কয়েকবার দেখেছেন। কালজয়ী ওই সিনেমা হৃতিক-কারিনাকে এনে দিয়েছে ব্যাপক দর্শকপ্রিয়তা।

 

ওই সিনেমার পর তারা আরও কয়েকটি সিনেমায় জুটি বেঁধে কাজ করেন।ভারতের জনপ্রিয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, পরপর হিট সিনেমা উপহার দেওয়া হৃতিক-কারিনার রসায়ন যখন তুঙ্গে তখন বলিউড পাড়ায় একটি গুঞ্জণ ছড়িয়ে পড়ে যে, এ দুজন বাস্তব জীবনেও এক হতে চলেছেন। ততদিনে অবশ্য হৃতক-সুজানার বিয়ে হয়ে গেছে।

হৃতিক

 

কারিনা বলিউড স্টার হৃতিকের সঙ্গে সম্পর্ক হলে অভিনয় ছেড়ে দেবেন। এক সাক্ষাৎকারে কারিনা কাপুর জানিয়েছিলেন, ‘আমি এসব খবর নিয়ে খুব একটা চিন্তিত নই। এগুলো ব্যক্তিগতভাবে বা কাজের জায়গায় সেরকম আমায় প্রভাবিত করে না। কিন্তু আমার এটাই মনে হয় আমার জন্য যাতে ওদের বিবাহিত সম্পর্কে কোনও প্রভাব না পড়ে।

আজ হৃতিকের সঙ্গে নাম জড়িয়েছে, কাল অন্য কারও সঙ্গে নাম জড়িয়ে খবর হবে। এগুলো নিয়ে আমি চিন্তিত নই। আমি নিজে তো সত্যিটা জানি। তাহলেই চলবে।

 

Leave a Reply

Translate »