কাকে ভালোবাসার ইঙ্গিত দিলেন মেহজাবীন

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রতিনিয়ত নিজেকে ভেঙে নতুন করে মেলে ধরাই একজন অভিনয়শিল্পীর কাজ। এই কাজটি নিপুণভাবে করেন মেহজাবীন চৌধুরী। বেশ কয়েক বছর ধরেই বিভিন্ন চরিত্রে নিজেকে মেলে ধরেছেন তিনি। এখনও এই ধারা অব্যহত রেখেছেন। সম্প্রতি তিনি কাজ কমিয়ে দিয়েছেন। শোনা যাচ্ছে বড় পর্দায় অভিনয়ে আগ্রহী এই অভিনেত্রী। তবে বরাবরই আড়ালে থাকে তার ব্যাক্তিগত জীবন। গুঞ্জন আছে নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে তার দীর্ঘ দিনের প্রেমের সঙ্গে সম্পর্ক।

যদিও সম্পর্কটা বর্তমানে কোন জায়গায় দাঁড়িয়ে আছে, এই প্রশ্ন মিডিয়াপাড়ায় ঘুরপাক খাচ্ছে অনেক দিন ধরেই। তবে কারও কাছে নেই সুনির্দিষ্ট কোনো উত্তর।

কিন্তু মিডিয়াকর্মীদের বিভিন্ন অনুষ্ঠান বা গেট-টুগেদারে জোড়া বেঁধে হাজির হন তারা। পাশাপাশি দাঁড়িয়ে, কাছাকাছি বসে হন লেন্সবন্দি। সামাজিকমাধ্যমে ভেসে বেড়ায় সেসব ছবি। সম্প্রতি ফেসবুকে একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখেন, ওগো আমি তোমাকে ভালোবাসি।

এর পরই থেকেই নেটদুনিয়ায় শুরু হয়েছে আলোচনা। কাকে বলেছেন তিনি এই কথা। বরাবরের মতো এবারও এ বিষয়ে কোনো মন্তব্য করেননি তিনি। তবে পোস্টে লাইক পড়েছে ৯৬ হাজার, আর মন্তব্য করেছেন প্রায় ৯ হাজারের মতো। মন্তব্যকারীরা বেশির ভাগই ছিলেন ইতিবাচক। তবে ইঙ্গিত যে ছিল রাজীবের দিকে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুনঃ রাজ-বুবলীর ‘গোপন’ রহস্য সামনে এলো

যদিও এসব কারণে মাঝে মাঝেই প্রশ্নের সম্মুখীন হতে হয় মেহজাবীন-রাজীবকে। নির্মাতা আদনান আল রাজীব বিষয়টিকে গুজব বলে সামলে নিলেও মেহজাবীন বিষয়টি নিয়ে কখনও কথা বলতে রাজি হননি সাংবাদিকদের সঙ্গে।

Leave a Reply

Translate »