এবার আসছে ‘পালাবি কোথায়’

আইকোনিক ফোকাস ডেস্কঃ টিভি নাটকের জনপ্রিয় মুখ অহনা রহমান। অন্যদিকে অভিনয়ের মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে নিজের শক্ত অবস্থান তৈরি করছেন তরুণ অভিনেতা যাহের আলভী। এবার এই দুই তারকা জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন ‘পালাবি কোথায়’ শিরোনামের নতুন নাটকে। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রিফাত আদনান পাপন।

একটু গাছাড়া অগোছালো স্বভাবের ছেলে শিহাব। সম্পর্ক থাকাকালে অনেক বলেও তার স্বভাবে পরিবর্তন আনতে পারেননি রাইসা। তাই অনেকটা অভিমানে অন্য একজনকে বিয়ে করার সিদ্ধান্ত নেন। কিন্তু প্রেমিকার বিয়ের কথা শুনে, ক্ষোভে বিয়ে ভেঙে দেন শিহাব।

এদিকে শিহাব বিয়ে ভেঙে দিয়েছে এ কথা শুনে তেলেবেগুনে জ্বলে উঠে রাইসা। শিহাবের বাড়ির সামনে গিয়ে চিল্লাচিলি শুরু করেন। শিহাবকেই বিয়ে করবেন বলে হুমকি দেন। এদিকে এসব শুনে বাড়ি থেকে পালিয়ে যায় শিহাব। রাইসা তাকে খুঁজে জোর করে কাজী অফিস নিয়ে যায়। একপর্যায় শিহাব রেজিস্টার খাতায় স্বাক্ষর করলেও সেখান থেকে ভেজা চোখে চলে আসে রাইসা।

এমন অসংখ্য দায়িত্বজ্ঞানহীন শিহাব ছড়িয়ে আছে আমাদের আশেপাশে; যারা সম্পর্কে জড়ায় ঠিকই কিন্তু তাদের হেয়ালিপনায় সম্পর্কগুলো পূর্ণতা পায় না। সেসব মানুষদের গল্পকেই তুলে ধরা হয়েছে ‘পালাবি কোথায়’ নাটকে।

Leave a Reply

Translate »