গণমাধ্যমকে খেলার ব্যাপারে যা বললেন তাসকিন আহমেদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতের বিপক্ষে অভিষেকে পাঁচ উইকেট নিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে উত্থান তাসকিন আহমেদের। এরপর ধারাবাহিক পারফরম্যান্সে দলের নিয়মিত মুখ হয়ে উঠেন তাসকিন। জনপ্রিয়তার শীর্ষেও উঠেছেন। তবে এরপর চোট এবং বাজে পারফরম্যান্সের জন্য দল থেকে ছিটকে পড়েন লম্বা সময়ের জন্য।

নিজের সেই খারাপ সময় কাটিয়ে অমানুষিক পরিশ্রম শেষে জাতীয় দলে আবার অপরিহার্য হয়ে উঠেছেন এই পেসার। যার ফলে সব ফরম্যাটেই তাসকিনকে পেতে চায় দলের অধিনায়করা। কিন্তু ইনজুরিপ্রবণ তাসকিনের জন্য যা কষ্টকরই বটে। সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফরেও কাঁধের ইনজুরিতে পড়েছিলেন তাসকিন।

ফলে স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে, তাসকিন কি তবে বেছে বেছে খেলবেন? কিন্তু এই পেসারের এমন কোনো ইচ্ছা নেই। বরং সব ফরম্যাটেই খেলে যেতে চান এই পেসার। তাসকিন গণমাধ্যমে জানিয়েছেন, যদি না পারেন সব ফরম্যাটের ধকল সইতে, তবে নিজেই জানিয়ে দিবেন। তবে এই মুহূর্তে সব ফরম্যাটেই খেলে যেতে চান এই পেসার।

গণমাধ্যমে তাসকিন বলেন, ‘আমি সব ফরম্যাটে খেলতে চাই ভাই, সব ফরম্যাট। যদি কখনও দেখি পারছি না, তখন বলব। কিন্তু এখন আসলে মনে হয় না। এখন আসলে ফিট হয়ে ভালোমতো খেলার রাইট টাইম। আমার স্বপ্ন আসলে ওয়ার্ল্ডক্লাস হতে চাই। এখনও আসলে ওই সময় আসেনি যে, আই নিড রেস্ট। যদি কখনও মনে হয় ম্যানেজ করতে পারছি না, তখন। কিন্তু এখনও ওই সময় হয়নি।’

Leave a Reply

Translate »