এবার আটঘাট বেঁধেই নেমেছেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ এবার আটঘাট বেঁধেই নেমেছি। নতুন গান করছি। জিমে সময় দিচ্ছি। আমি সিরিয়াস। বলছিলেন সংগীতশিল্পী অর্ণব। শুক্রবার বিকেলে এ শিল্পী জানালেন, তিনি নতুন নতুন গান তৈরি করছেন, ভক্ত-শ্রোতাদের কাছে নিজের তৈরি নতুন গান এবং আগের গাওয়া গানগুলো পৌঁছে দিতে একটি ওয়েবসাইটও তৈরি করছেন। পাশাপাশি নিজের ফিটনেসের জন্য সময় দিচ্ছেন ব্যায়ামাগারে। আর এসবের প্রধান চালিকা শক্তি হিসেবে কাজ করছেন তাঁর স্ত্রী সুনিধি নায়েক।

 

 

অর্ণব অ্যান্ড ফ্রেন্ডসের নতুন গান আসবে শিগগিরই। অন্য অনেকের গান থাকলেও এই প্রকল্পের প্রথম গানটি প্রকাশিত হবে অর্ণবেরই গাওয়া গান। ‘অর্ণব ডট নেট’ নামের ওয়েবসাইট থেকে টাকার বিনিময়ে গান শোনা যাবে। চাইলে গান ডাউনলোডও করা যাবে। অর্ণব জানালেন, তবে গান ডাউনলোড করে অন্য কেউ যাকে আপলোড করতে না পারে, সেই সিকিউরিটির ব্যাপারটা নিয়ে খানিকটা চিন্তিত। তাই প্রযুক্তি বিশেষজ্ঞদের সঙ্গে আলাপ–আলোচনা করছেন তিনি।

 

 

অর্ণব বলেন, ‘আমি এখন আগের চেয়ে অনেক বেশি সিরিয়াস। অনেক তো হলো। এবার একটু কাজ করা যাক। কাজটা করে যেতে হবে। নিজের দিকেও খেয়াল রাখতে হবে। নতুন গান তৈরিতে সময় যেমন দিচ্ছি, তেমনি ফিটনেসের দিকে নজর দিচ্ছি। সময়–সুযোগ করে জিমে যাচ্ছি। এসব ক্ষেত্রে সুনিধি হচ্ছে আমার ড্রাইভিং ফোর্স। সে আমাকে নানাভাবে উৎসাহ ও অনুপ্রেরণা দিচ্ছে। জিম অবশ্য আগেও করেছি। আবার ছেড়ে দিয়েছিলাম। এবার অবশ্য আগের চেয়ে একটু বেশি সিরিয়াস।

Leave a Reply

Translate »