আরিয়ানের সঙ্গে বাবা–মা নন, যাঁকে সবচেয়ে বেশি দেখা গিয়েছে

আইকোনিক ফোকাস ডেস্কঃ মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) দপ্তর থেকে আদালত প্রাঙ্গণ-শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে বাবা–মা নন, যাঁকে সবচেয়ে বেশি দেখা গেছে, তিনি পূজা দদলানি। কে এই পূজা দদলানি? এক যুগ ধরে তিনি শাহরুখের ম্যানেজার। এনসিবিকে দেওয়া আরিয়ানের বিবৃতিতেও নাকি উঠে এসেছে পূজার নাম। সেখানে আরিয়ান বলেছিলেন, ম্যানেজার পূজার কাছ থেকে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে ব্যস্ত বাবার সঙ্গে দেখা করতে হয়।

 

আরিয়ান খানের ঘটনায় পাপারাজ্জি ও সংবাদমাধ্যমকে এড়াতে চায় খান পরিবার। তাদের হয়ে তাই এনসিবি, আদালত, হাসপাতাল-সব জায়গায় দায়িত্ব পালন করছেন পূজা। খবর অনুযায়ী আরিয়ানকে গ্রেপ্তারের পরে গৌরী খানকে একবার এনসিবি অফিসে দেখা গিয়েছিল।

 

পূজা দদলানি শুধু শাহরুখ খানের সিনেমা–সম্পর্কিত বিষয়গুলোই দেখভাল করেন না, তাঁর ব্র্যান্ড এনডোর্সমেন্ট, তাঁর ক্রিকেট দল কলকাতা নাইট রাইডার্সসহ অন্য অনেক বিষয়েরও দেখাশোনা করেন তিনি। ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। অভিনেতা দিলীপ কুমারের শেষকৃত্যে শেষ তাঁকে শাহরুখ খানের সঙ্গে দেখা গেছে।

কাজের পাশাপাশি শাহরুখের পরিবারের সঙ্গেও পূজার বেশ সখ্য। প্রায়ই পূজাকে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সুহানা, আরিয়ান ও আব্রামকে নিয়ে পোস্ট দিতে দেখা গেছে। তা ছাড়া বৃহস্পতিবার আরিয়ান খানের শুনানি শেষে তিনি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, ‘ধন্যবাদ, মাতা রানি’।

Leave a Reply

Translate »