এখন রানু মণ্ডলেই হচ্ছেন ঈশিকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সেই রানু মণ্ডলকে নিয়ে বলিউডে যে সিনেমা হচ্ছে, এ খবর কমবেশি সবারই জানা। এবারে জানা গেল কে হচ্ছেন রানু মণ্ডল আর কে দেবেন নির্দেশনা।

 

সেই রানু মণ্ডলের জীবন নিয়ে হিন্দিতে নির্মিত হচ্ছে সিনেমা ‘মিস রানু মারিয়া’। ছবিটি পরিচালনা করবেন হৃষিকেশ মণ্ডল। ছবিতে রানু মণ্ডলের চরিত্রে অভিনয় করবেন ঈশিকা দে। এর আগে বলিউডের ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ ও ‘লাল কাপ্তান’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে হিমেশ রেশামিয়াকে। পরিচালক হৃষিকেশ মণ্ডল সাংবাদিকদের জানান, জীবনের শুরুর দিকে একাধিক অনুষ্ঠানে গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন রানু। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে কমেছে শো। ক্রমশ দরিদ্র হয়ে পড়েন এই গায়িকা। তাঁর জীবনের পুরোনো গল্পগুলোই উঠে আসবে এই জীবনী চিত্রে।

 

রানু মণ্ডলের চরিত্রে অভিনয়ের জন্য ১০ কেজি ওজন কমাচ্ছেন অভিনেত্রী ঈশিকা দে। তিনি জানান, এই চরিত্রের বেশ কয়েকটি স্তর রয়েছে, যেগুলোতে রূপান্তর তাঁর জন্য বেশ চ্যালেঞ্জিং। তিনি বলেন, ‘সিনেমায় অভিনয়শিল্পীদের বেশির ভাগ ক্ষেত্রেই একই ধরনের চরিত্রে অভিনয় করতে হয়। সেই দিক থেকে আমি খুব এক্সাইটেড যে একটাই ছবিতে এতগুলো শেড পেয়েছি। রানু মণ্ডলের জীবনকাহিনির জন্যই আমি এই ছবি করতে রাজি হয়েছি।

Leave a Reply

Translate »