এখনও নিখোঁজ পপি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢালিউডের অনিন্দ্য সুন্দরী নায়িকা সাদিকা পারভিন পপি। বছর দুয়েক ধরেই আড়ালে আছেন তিনি। সোশ্যাল মিডিয়া কিংবা মুঠোফোনেও হদিস মিলছে না জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকার। গুঞ্জন আছে, বিয়ে করে স্বামী-সংসার নিয়ে ব্যস্ত আছেন পপি। তবে বাস্তবে এ ঘটনার সত্যতা মেলেনি।

একসময় নিয়মিত এফডিসি কিংবা শোবিজ পাড়ায় দেখা মিললেও এখন পপির নাগাল পাচ্ছেন না তার ঘনিষ্ঠরাও। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না কোথায় আছেন তিনি।

এই নায়িকার বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, বর্তমানে বিয়ে করে সংসার নিয়েই ব্যস্ত আছেন পপি। পর্দার সামনেও আর আসতে চাইছেন না। স্বামীর ইচ্ছেতেই মিডিয়া জগত থেকে আড়াল করে রেখেছেন নিজেকে।

আরও পড়ুনঃ সিনেমা হিট করতে ‘পাফ ড্যাডি’র সঙ্গে অন্তরঙ্গ পরীমনি

এদিকে চিত্রনায়িকা মৌসুমীর ফুফাত বোন পপি। সে হিসেবে চিত্রনায়ক ওমর সানীর শ্যালিকা তিনি। জানা যায়, মৌসুমী পরিবারের সঙ্গেও কোনো যোগাযোগ নেই এই নায়িকার। তারাও জানেন না কোথায় আছেন পপি।

তবে এর আগে পপির মায়ের দেওয়া এক বক্তব্যে খানিকটা গড়মিল নজরে পড়ে। তার ভাষ্যমতে, ২০০৭ সালের পর তারা একে অন্যের থেকে আলাদা আছেন। অথচ, ২০১৯ সালে পপির সুবাদে ‘গরবিনী মা সম্মাননা’ লাভ করেন মরিয়ম বেগম।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তার হাতে সম্মাননা তুলে দেন। সে সময় পপিকে তার মায়ের সঙ্গেই দেখা গেছে। তবে মায়ের এমন বক্তব্যে সেসময় পপির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

Leave a Reply

Translate »