ঈশ্বরের দোহাই দিয়ে বলছি, না করিনিঃ দানি আলভেস

আইকোনিক ফোকাস ডেস্কঃ যৌন হয়রানির অভিযোগে এবার পুলিশের হাতে গ্রেপ্তার হলেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেস। সাবেক এই বার্সেলোনা তারকার বিরুদ্ধে ২০২২ সালের ডিসেম্বরে এক নারী যৌন হয়রানির অভিযোগ এনেছিলেন। তিনি জানিয়েছিলেন, ৩০ ডিসেম্বর স্পেনের এক নৈশ ক্লাবে আলভেসের মাধ্যমে যৌন হয়রানির শিকার হন তিনি।

আলভেস এই অভিযোগ অস্বীকার করেছিলেন গণমাধ্যমে। সেই অভিযোগের প্রেক্ষিতে পুলিশের কাছে সাক্ষ্য দিতে শুক্রবার (২০ জানুয়ারি) সকালে স্পেনের বার্সেলোনার মোসোস দি’এসকুয়াদ্রা দে লেস পুলিশ স্টেশনে যান ৩৯ বছর বয়সী সেলেসাও তারকা। সেখান থেকে গ্রেপ্তার করে পুলিশের আওতাধীন নেওয়া হয় আলভেসকে।

এদিকে নিজেকে নিয়ে ওঠা যৌন হয়রানির অভিযোগ নিয়ে আলভেস গণমাধ্যমে বলেন,‘হ্যা, আমি সেখানে ছিলাম আরও অনেকের সঙ্গে। নিজের মতো করেই উপভোগ করছিলাম। যারা আমাকে চেনে তারা জানে আমি নাচতে পছন্দ করি। আমি সেখানেও নিজের মতো করে নেচেছি, কারও কোনো ক্ষতি না করেই।

আমি জানিই না ওই নারী কে। আপনি ওয়াশরুমে যেতেই পারেন, সেখানে কে আছে বা কারা আছে জানার প্রয়োজন তো নেই। আমি একবারও কারও ব্যক্তিগত জায়গা নষ্ট করিনি। আমি জানি না, একজন নারীর সঙ্গে কীভাবে এমন করতে পারি? ঈশ্বরের দোহাই দিয়ে বলছি, না করিনি।’

Leave a Reply

Translate »