সুকেশের বিরুদ্ধে বিস্ফোরক তথ্য দিয়েছেন নোরা

আইকোনিক ফোকাস ডেস্কঃ দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে সুকেশের বিরুদ্ধে বিস্ফোরক তথ্য দিয়েছেন নোরা। অভিনেত্রী বলেন, বান্ধবী হওয়ার পরিবর্তে বিলাসবহুল গাড়ি-বাড়ি উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সুকেশ। ইডির কাছে এমন জবানবন্দিই দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

আদালতে জবানবন্দিতে নোরা বলেন, পিঙ্কি ইরানির মাধ্যমে অভিনেত্রীর এক ভাইয়ের সঙ্গে যোগাযোগ করেন সুকেশ। ওই সময় সুকেশকে তিনি চিনতেন না। এমনকি তার সঙ্গে কখনও সামনাসামনি আলাপ বা ব্যক্তিগত সম্পর্ক ছিল না বলে জানান তিনি। অভিনেত্রীর দাবি, ওই মামলার তদন্ত চলাকালীন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এর দপ্তরে সুকেশকে প্রথমবার দেখেছেন নোরা।

তিনি আরও বলেন, পিঙ্কি ইরানি আমাকে বলেন যে সুকেশের জন্য জ্যাকলিন ফার্নান্ডেজও লাইনে দাঁড়িয়ে রয়েছেন, কিন্তু বান্ধবী হিসেবে আমাকেই পছন্দ করেছেন সুকেশ। এ ছাড়া বলিউডের এমন অনেক নায়িকা রয়েছেন, যারা সুকেশের সঙ্গ পাওয়ার জন্য অপেক্ষায় রয়েছেন।

সুকেশের সঙ্গে পরিচয় না থাকা সত্ত্বেও কেন তার দেওয়া বিলাসবহুল গাড়ি উপহার নিয়েছিলেন এমন প্রশ্নের জবাবে নোরা বলেন, সুকেশ নন। পিঙ্কি ইরানি চেন্নাইয়ের এক অনুষ্ঠানের পারিশ্রমিক হিসেবে আমাকে ওই বিএমডব্লিউ গাড়িটি উপহার দিয়েছিলেন। সুকেশ যে একজন প্রতারক ও ২০০ কোটি টাকার তছরুপ মামলায় জড়িত সেটা জানতেন না তিনি। তা ইডির গ্রেপ্তারির পরেই জানতে বলে জানান নোরা।

Leave a Reply

Translate »