আরিয়ান খানের সাথে আটক দুই তরুণ-তরুণী

আইকোনিক ফোকাস ডেস্কঃ মাদককাণ্ডে আরিয়ান খান গ্রেপ্তারের পর বারবার উঠে আসছে আরও দুটি নাম। এ আলোচিত নাম দুটি হলো মুনমুন ধামেচা আর আরবাজ মার্চেন্ট। এখন প্রশ্ন, আরিয়ানের সঙ্গে এ দুই তরুণ-তরুণী কে? আর আরিয়ানের সঙ্গে তাঁদের কিসের সম্পর্ক।

৩৯ বছর বয়সী মুনমুন ধামেচা ফ্যাশন মডেল। তিনি মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা। তবে এখন তাঁর পরিবারের কেউ আর সাগরে থাকেন না। মুনমুন এক ব্যবসায়ী পরিবারের মেয়ে।

 

অন্যদিকে আরিয়ান খানের সবচেয়ে কাছের বন্ধুদের একজন আরবাজ শেঠ মার্চেন্ট। পেশায় আরবাজ অভিনয়শিল্পী। আরবাজ আর আরিয়ানকে হরহামেশাই পার্টি করতে দেখা যায়। শাহরুখকন্যা সুহানার সঙ্গে আরবাজের ঘনিষ্ঠ সম্পর্ক আছে। কিছু বছর আগে পূজা বেদির মেয়ে অলায়া এফের সঙ্গে তাঁর সম্পর্কের খবর উঠেছিল।

 

গত শনিবার রাতে এক বিলাসবহুল প্রমোদতরিতে আয়োজিত মাদক পার্টিতে গুপ্ত অভিযান চালায় এনসিবি। এ পার্টিতে আরিয়ানসহ আরও অনেককে আটক করে তারা। প্রায় ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচাসহ আরও অনেককে গ্রেপ্তার করে এনসিবি। আরিয়ান, মুনমুন, আরবাজ এখন এনসিবির হেফাজতে। ৭ অক্টোবর পর্যন্ত তাঁদের রিমান্ডে রাখা হবে।

Leave a Reply

Translate »