সানরাইজার্স হায়দরাবাদ দল থেকে বাদ পড়লেন ডেভিড ওয়ার্নার

আইকোনিক ফোকাস ডেস্কঃ এবারের আইপিএলে ডেভিড ওয়ার্নারের ফর্ম একেবারেই ভালো নয়। ৬ ম্যাচে করেছেন ১৯৩ রান। কোনো ক্রিকেটারের ফর্ম খারাপ হতেই পারে। কিন্তু তাই বলে ওয়ার্নারের মতো একজনকে বাদই দিয়ে দেওয়া হবে! সে হিসেবে চরম সিদ্ধান্তই নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

 

বাদ পড়ে ওয়ার্নারও জানিয়ে দিয়েছিলেন, তিনি আর দলের সঙ্গে মাঠমুখী হবেন না। এর পরও তিনি মাঠে এসেছেন। ভূমিকা নিয়েছিলেন চিয়ারলিডারের। তাঁর কাছ থেকে অধিনায়কত্ব নিয়ে সেটি দেওয়া হয় নিউজিল্যান্ডের তারকা কেইন উইলিয়ামসনকে। এর পরও ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ।

 

আপাতদৃষ্টিতে ওয়ার্নারের বাদ পড়ার কারণটা তাঁর ফর্মের জন্য মনে হলেও ভারতের সাবেক তারকা ও ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার সেটি মানতে রাজি নন। তিনি মনে করেন, নিখাদ ক্রিকেটীয় কারণে অস্ট্রেলীয় তারকা হায়দরাবাদ দল থেকে বাদ পড়েননি। এর পেছনে নিশ্চয়ই অন্য কোনো কারণ আছে। ইএসপিএন ক্রিকইনফোকে মাঞ্জরেকার বলেছেন, ‘ওয়ার্নার হায়দরাবাদ দল থেকে মোটেও ক্রিকেটীয় কারণে বাদ পড়েননি। হ্যাঁ, তাঁর ফর্ম ভালো যাচ্ছিল না, এটা ঠিক। কিন্তু ফর্ম তো খারাপ হতেই পারে। সে নিশ্চয়ই দীর্ঘদিন ধরে ফর্মহীন নয়। আইপিএলে বেশ কয়েক বছর ধরেই খেলছেন ওয়ার্নার। তিনি আইপিএলের অন্যতম ধারাবাহিক পারফরমার।

Leave a Reply

Translate »