আমি শাহরুখ খানের জন্য জাস্ট পাগল

আইকোনিক ফোকাস ডেস্কঃ এবার মনে হয় প্রিয়ামণির ইচ্ছে পূরণ হতে যাচ্ছে। কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে এই দক্ষিণি নায়িকা বলেছিলেন, শাহরুখ খানের সঙ্গে আবারও কাজ করতে চান তিনি। চলচ্চিত্র পরিচালক অ্যাটলির নতুন ছবিতে কাজ করবেন তিনি। এই ছবির নায়ক বলিউড তারকা শাহরুখ খান।

 

‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির জনপ্রিয় ‘ওয়ান টু থ্রি ফোর’ গানে শাহরুখের সঙ্গে নেচেছিলেন প্রিয়ামণি। কিং খানের সঙ্গে আগামী দিনেও কাজ করার স্বপ্ন এঁকেছিলেন এই দক্ষিণি তারকা। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি শাহরুখ খানের অনেক বড় ভক্ত। আমি তাঁর জন্য জাস্ট পাগল। শাহরুখের জন্য যা খুশি তাই করতে পারি। আমি আবার তাঁর সঙ্গে কাজ করতে চাই।

 

শাহরুখের সঙ্গে এক প্যান ইন্ডিয়ান ছবিতে কাজ করতে যাচ্ছেন প্রিয়ামণি। দক্ষিণের খ্যাতনামা পরিচালক অ্যাটলির এই নাম না ঠিক হওয়া ছবিতে কিং খানের নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণের আরেক অভিনেত্রী নয়নতারাকে। এমনও শোনা গিয়েছিল যে এই ছবিতে সানিয়া মালহোত্রা আর সুনীল গ্রোভারও আছেন। এখন এই তালিকায় যুক্ত হলো প্রিয়ামণির নাম। কিছুদিন পর মহারাষ্ট্রের পুনে শহরে এই ছবির শুটিং শুরু হবে। ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রিয়ামণিকে। আর তিনি পুনেতে শুটিং শুরু করার জন্য আগে থেকেই প্রস্তুতি নিয়ে রেখেছেন।

 

দক্ষিণি এই ছবিতে শাহরুখ খানকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। সেখানে তিনি বাবা ও ছেলে দুই ভূমিকায় অভিনয় করবেন। তাঁর অভিনীত চরিত্র দুটি হবে একদম আলাদা। তবে উত্তর আর দক্ষিণের তারকার সমন্বয়ে এই ছবির স্টার কাস্ট বেশ আকর্ষণীয় হতে যাচ্ছে। আগামী ছয় থেকে সাত মাসের মধ্যে ছবির শুটিং শেষ করার পরিকল্পনা করেছেন নির্মাতারা। শুটিং হবে বিভিন্ন লোকেশনে।

Leave a Reply

Translate »