আবারো উষ্ণতা ছড়াচ্ছেন পরী-সজল

ঢাকাই চলচ্চিত্রের ‘গ্ল্যামার গার্ল’খ্যাত এই লাস্যময়ী নায়িকা পরীমণি আবারো উষ্ণতা ছড়ালেন ফেসবুকে। তিনি তার ফেসবুকে  কিছু ছবি শেয়ার করেছেন  যাতে অন্তরঙ্গভাবে ধরা দিয়েছেন পরী ও সজল। তিনি  ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’তে জুটি বেঁধে অভিনয় করছেন অভিনেতা সজলের সঙ্গে। যার শুটিংয়ের কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন পরী।

তাদের উষ্ণতা ছড়ানো এই স্থিরচিত্র নিয়ে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। যার মধ্য দিয়ে আলোচনার উঠে এসেছে এই জুটি। জানা গেছে, সহিদ-উন-নবীর পরিচালনায় পরী ও সজলকে এই ওয়েব সিরিজে বেশ কিছু রোম্যান্টিক দৃশ্যে দেখা যাবে। রোম্যান্টিক-অ্যাকশন-থ্রিলার গল্পের ‘পাপ ড্যাডি’তে পরী অভিনয় করছেন টিনা চরিত্রে আর সজলকে দেখা যাবে সুলতানের ভূমিকায়।

পরী ও সজল ছাড়াও এতে আরো অভিনয় করছেন আবুল কালাম আজাদ, সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার ও বিজরী বরকত উল্লাহসহ অনেকে। সাত পর্বের এই ওয়েব সিরজিটির মূল গল্প মেহেদী হাসান ও মুশফিকুর রহমানের, কিছু অংশ চিত্রনাট্য করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডির ব্যানারে ২৬ জানুয়ারি থেকে গাজীপুরের ত্রিমোহনীর ময়নারটেকে এর শুটিং শুরু হয়।

Leave a Reply

Translate »