আজ রাতে রহস্যজনক সারপ্রাইজ দেবো : বিদ্যা সিনহা মিম

আইকোনিক ফোকাস ডেস্কঃ দেশের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। আজ এই তারকার জন্মদিন। কত বছরে পা রাখলেন? জবাবে মিম বলেন, ‘বয়স নিয়ে ভাবি না। বেঁচে থাকা সুন্দর। সেটাকে উপভোগ করছি। সবার ভালোবাসা ও দোয়া নিয়ে আগামীর দিনগুলো রঙিন করে রাখতে চাই।’

১৯৯২ সালের ১০ নভেম্বর জন্মগ্রহণ করেন তিনি। সবসময়ই তিনি পরিবারের সঙ্গে জন্মদিন পালন করেন। এবারেও আয়োজন থাকছে। তবে দিনটা কাটছে বাইরে। শুটিং করছেন একটি সিনেমার।

এবারের জন্মদিন পালন নিয়ে কথা বলতে গিয়ে জাগো নিউজের কাছে তিনি বলেন, ‘প্রতি বছরই আমার জন্মদিনের প্রথম প্রহর শুরু হয় বাবা, মা আর আমার আদরের ছোট বোন মমির সঙ্গে কেক কেটে। সেই সঙ্গে কিছু প্রিয় মানুষদের নিয়ে আমার দিনটি ঘরোয়াভাবেই পালন করা হয়ে থাকে। এবারও সেটাই হয়েছে।

তবে এবার জন্মদিনে সা্রপ্রাইজ আছে। যা আজ রাতে আমি সাবাইকে জানাবো।’কি সারপ্রাইজ জানতে চাইলে এই লাস্যময়ী রহস্যময়ী হাসিতে বলেন, ‘সেটা তো সারপ্রাইজ। সময়ের আগে বলা যাবে না। অপেক্ষা করতে হবে রাত পযর্ন্ত।’

কোনো নতুন সিনেমায় কি চুক্তিবদ্ধ হয়েছেন মিম? এই প্রশ্নটাও এড়িয়ে গেলেন মিষ্টি হেসে। তো আর কি, অপেক্ষা করা যাক নায়িকার সারপ্রাইজের। তার ভক্তদের জন্য হয়তো চমক জাগানিয়া কিছুই নিয়ে আসতে চলেছেন তিনি।

Leave a Reply

Translate »