আজকের দিনেই পৃথিবীর আলো দেখেছিলেন শাহরুখ খান

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড বাদশা শাহরুখ খান। জীবনের আরও একটি বসন্ত পার করে পা রাখলেন ৫৭’তে। আজকের দিনেই (২ নভেম্বর) পৃথিবীর আলো দেখেছিলেন কিং খান। সারা বিশ্বে যে মানুষটির রয়েছে কোটি অনুসারী। তার জন্মদিন ঘিরে ভক্তদের উচ্ছ্বাসেরও কোনো কমতি থাকে না। প্রতি বছরই এই বিশেষ দিনে তাকে একনজর দেখতে অপেক্ষার প্রহর গুনতে থাকেন ভক্ত-অনুরাগীরা।

তাই তার বাড়ি মান্নাতের সামনে ভিড় করেন হাজার হাজার ভক্ত। রাজকীয় প্রাসাদের বারান্দায় এসে তাদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদন জানান শাহরুখ। বিশেষ আয়োজনকে ঘিরে নবরূপে সাজানো হয় মুম্বাই শহরের শাহরুখের বাড়ি ‘মান্নাত’।

এবারের জন্মদিনেও ভক্তদের কমতি ছিল না মান্নাতের সামনে। জন্মদিনের শুভেচ্ছা জানান তার ভক্তরা। মঙ্গলবার রাতে মান্নাতের বারান্দায় এসে দেশের নানা প্রান্ত থেকে জড়ো হওয়া ভক্তদের উদ্দেশে হাত নেড়ে ভালোবাসার জবাব দেন কিং খান। এ সময় তৈরি হয় এক ম্যাজিকাল মুহূর্ত। কিং খানের সঙ্গেই হইচই করে দিনটি পালন করেন ভক্তরা।

এর আগে, সন্ধ্যার পরপরই মান্নাতের সামনে দেখা যায় লম্বা ভিড়। এমনকি, সব ঠিকঠাক রাখতে পুলিশও মোতায়েন করতে হয়। এবারও সেটাই হয়েছিল। মঙ্গলবার রাত থেকেই শাহরুখের ভক্তরা হাজির হয়েছিলেন তার এই সুদৃশ্য সমুদ্রমুখী বাংলোর বাইরে।

Leave a Reply

Translate »