অসহায় মানুষের পাশে অনন্ত জলিল

অসহায় মানুষের পাশে বরবারই স্বপ্রণোদিত হয়ে দাঁড়ান জনপ্রিয় চিতনায়ক, প্রযোজক, পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি অনন্ত জলিল। অসহায়দের পাশে দাঁড়িয়ে তিনি অনন্ত দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন। রুপালি পর্দার এই মানুষটি বাস্তব জীবনেও বেশ জনপ্রিয়। অসংখ্যবার তাকে দেখা গেছে অসহায় মানুষের পাশে দাঁড়াতে। এবার আবারও অসহায় একটি পরিবারের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল।

ময়মনসিংয়ের ভালুকার চান্দুরাটি গ্রামের রাজিব হাসান (বাচ্চু) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। তারপর থেকে স্ত্রী-সন্তানদের নিয়ে মানবেতর জীবনযাপন করছিলেন তিনি। সম্প্রতি অনন্ত জলিলের অফিসে আসেন বাচ্চুর স্ত্রী এবং সব কিছু খুলে বলেন। তার কথা শুনে, তার ছেলে ও স্বামীকে ডেকে পাঠান অনন্ত।

রোববার সকালে অনন্ত জলিলের ফ্যাক্টরিতে যান বাচ্চুর পরিবার। তাদের সঙ্গে কথা বলে বাচ্চুর ছেলে নাঈমুর রহমানকে এজেআই গ্রুপে চাকরির ব্যবস্থা করেন তিনি। এমন কি, এজেআই গ্রুপে কর্তব্যরত ডাক্তার শামীমের তত্ত্বাবধানে বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সাইন্স জেনারেল হসপিটালে (বিআইএইচএস) বাচ্চুর চিকিৎসার ব্যবস্থা করেন। এছাড়া বাচ্চুর পরিবারকে আর্থিক সহযোগিতা করেন এই সুপারস্টার।

বর্তমানে বাংলাদেশ ইরান যৌথ প্রযোজনার সিনেমা ‘দিন: দ্য ডে’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অনন্ত জলিল। এরই মধ্যে শেষ হয়েছে এর শুটিং। অ্যাকশন ও রহস্যে ঘেরা এই ছবিটির পরিচালনাভ করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। ছবিটির শুটিং হয়েছে ইরানের হেরাতের দুর্গম পাহাড় ও মরুভূমিতে, আফগানিস্তান সীনান্তে এবং দেশটির ঐতিহাসিক স্থানগুলোতে।

Leave a Reply

Translate »