অভিনয়ে ফিরে আসলেন শানু

আইকোনিক ফোকাস ডেস্কঃ লাক্স সুন্দরী প্রতিযোগিতায় প্রথম হয়ে মিডিয়ায় আসেন শানারেই দেবী শানু। মডেলিং, অভিনয় নিয়ে ভালোই কেটে যাচ্ছিল তার সময়।

আবার ২০১৭ সাল থেকে তিনি হয়ে গেলেন লেখক। সেই সময় কাল থেকে প্রতি বইমেলায় তার লেখা বই প্রকাশ হচ্ছে। লেখালেখির ব্যস্ততার কারণে অভিনয়ে ঠিক মতো সময় দিচ্ছিলেন না  তিনি।

 

কিন্তু এখন আবার সেই বিরতি ভেঙে ৭ জুলাই থেকে তিনি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করেন। ৩৬ পর্বে এই ধারাবাহিকটির নাম ‘পথের ধারাপাত’। নাটকটি প্রচার হবে বিটিভিতে। এতে অভিনয় প্রসঙ্গে শানু বলেন, আমি ইদানীং অভিনয় কম করছি। তবে এই নাটকটির গল্প এবং আমার চরিত্রটি আকর্ষণীয়।

নিজের পরিকল্পনার সঙ্গে মিলে যাওয়াতেই জীবনের ঝুঁকি নিয়েও কাজ করছি নাটকটিতে। আমার বিশ্বাস নাটকটি দর্শকের ভালো লাগবে। এটি ছাড়া কিছু দিন আগে ‘ঢেউ’ নামের একটি বিকল্পধারার ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

ছবিটি একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে বলে জানিয়েছেন শানু। এ ছাড়া প্রথমবার একটি রিয়েলিটি শোয়ের বিচারকও হয়েছেন তিনি। এটির নাম ‘অনন্য প্রতিভা’। এই ভাবেই নিজের কাজ নিজের মতো করে চালিয়ে যাচ্ছেন লাক্স সুন্দরী শানারেই দেবী শানু।

Leave a Reply

Translate »