অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে মুখ খুললেন যশ

টালিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহানের বর্তমান সঙ্গী অভিনেতা যশ দাশগুপ্ত। বছর দেড়েক ধরে তারা প্রেম করছেন। এমনকি তারা একসঙ্গে বসবাস করছেন বলেও জানা যায়। এমনই অবস্থায় নুসরাত হয়েছেন অন্তঃসত্ত্বা। মাস খানেকের মধ্যেই তার সন্তান পৃথিবীতে আসবে।

কিন্তু আজ অব্দি সেই সন্তানের পিতৃপরিচয় প্রকাশ করেননি নুসরাত। তার প্রাক্তন স্বামী নিখিল জৈন সাফ জানিয়ে দিয়েছেন, তিনি এই সন্তানের পিতা নন। বাকি রইলেন যশ, তিনিও অবশ্য বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

কিছু দিন আগে অন্তঃসত্ত্বা নুসরাতকে নিয়ে কলকাতার রাস্তায় প্রকাশ্যেই হাঁটতে দেখা গেছে যশকে। কিন্তু এরপরও গণমাধ্যমে বিষয়টি এড়িয়ে গেছেন দু’জনেই। অবশেষে যশ মুখ খুললেন। বললেন নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে।

একটি ভারতীয় সংবাদমাধ্যমে যশ বলেন, ‘আমার মনে হয় একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। মানুষের মধ্যে একটু বিবেচনাবোধ থাকা উচিত। আমি জানি পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন থাকে না। কিন্তু মানুষের এটা মনে রাখা উচিত- আমাদেরও একটা পরিবার আছে। একজন অন্তঃসত্ত্বা নারীর ভালো সময় কাটানোর মধ্যে কোনো ভুল নেই।’

নুসরাতের সঙ্গে ব্যক্তিগত জীবন দারুণভাবে উপভোগ করছেন যশ। সে কথাও স্বীকার করে নিয়েছেন এ অভিনেতা। তিনি বলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে আমি খুব খুশি। দুর্দান্ত সময় কাটাচ্ছি, তা নিয়ে কোনো সংশয় নেই।’

Leave a Reply

Translate »