চুপি চুপি বাগদান সেরে ফেলেছেন বলিউডের ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢের হয়েছে পর্দায় নাচাগানা, নায়কের সঙ্গে রোমান্স। বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সিদ্ধান্ত নিয়েছিলেন যে সিরিয়াস চরিত্র ছাড়া তিনি আর অভিনয় করবেন না। তাই ছবি নির্বাচনের ব্যাপারে বেশ খুঁতখুঁতে হয়ে উঠেছেন বলিউডের ক্যাট। এবার তাঁর ইচ্ছাও পূর্ণ হবে। খ্যাতনামা পরিচালক আর বাল্কির আগামী ছবির নায়িকা ক্যাটরিনা। শুধু তা–ই নয়, এই ছবিতে তাঁর সঙ্গে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন থাকবেন বলেও শোনা যাচ্ছে।

 

এই মুহূর্তে ‘টাইগার থ্রি’র শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। আর এরই মধ্যে নতুন কাজের খবর পেলেন ক্যাটরিনা। বাল্কির এই প্রকল্পের জন্য ইতিমধ্যে সইসাবুদ পর্ব সেরে ফেলেছেন ক্যাটরিনা।

 

জানা গেছে, আর বাল্কির এই ছবিটি নারীকেন্দ্রিক। স্বাভাবিকভাবেই তাই ক্যাটরিনার চরিত্রটি যে বেশ জোরদার হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। ধারণা করা হচ্ছে, এ ছবিতে চ্যালেঞ্জের মুখে পড়বেন ক্যাটরিনা। কেননা বাল্কির ছবিতে সব সময় নারী চরিত্রগুলো বেশ জোরদার হয়। সবকিছু ঠিকঠাক এগোলে অমিতাভের সঙ্গে ক্যাটরিনার এটা হবে চতুর্থ ছবি।

 

কিন্তু এরই মাঝে এই দিকে চুপি চুপি বাগদান সেরে ফেলেছেন বলিউডের ভিকি কৌশলক্যাটরিনা কাইফ? বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। যদিও তাঁদের বাগদানের কথা আনুষ্ঠানিকভাবে ভিকি বা ক্যাটরিনার তরফে কিছু ঘোষণা করা হয়নি।

 

মুম্বইয়ের এক পাপারাৎজি সম্প্রতি ছবি পোস্ট করে লেখেন,ভিকি ও ক্যাটরিনার বাগদান পর্ব সারা হয়েছে। এমনকি কিছুদিন আগে মুম্বইয়ে কিছু নিউজ পোর্টালে প্রকাশিত হয় শীঘ্রই ভিকি-ক্যাটরিনার ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে। আর তারপরই তাঁদের বাগদান সম্পন্ন হওয়ার খবর ছড়িয়ে পড়ে। এবার এবিষয়ে মুখ খুলল ক্যাটরিনার টিম। তাঁদের কথায় ভিকির সঙ্গে ক্যাটরিনার  বাগদানের খবরটা পুরোটাই গুজব।

Leave a Reply

Translate »