৪ বছর পর বিয়ের কথা প্রকাশ করলেন মম

ভিনেত্রী মম ও পরিচালক শিহাব শাহীনের প্রেম ও বিয়ের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। দু’জনের কেউই অবশ্য তখন বিয়ের কথা স্বীকার করেননি। তবে বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানে তাদের যুথবদ্ধ উপস্থিতি গুঞ্জনকে আরও জোরালো করে তোলে। অবশেষে গুঞ্জনই সত্যি হলো। বুধবার, ২০ নভেম্বর নিজেদের ফেসবুকে নিজেরাই জানালেন তাদের বিয়ের খবর। চতুর্থ বিবাহবার্ষিকী উপলক্ষে একে অন্যকে শুভেচ্ছাও জানান এ দম্পতি।

দীর্ঘ চার বছর আগেই পরিচালক শিহাব শাহীনকে বিয়ে করেছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। আর এতেই তাদের বিয়ের খবরটি প্রকাশ্যে আসে।

এদিন, দুপুরের দিকে শিহাব শাহীন তার ফেসবুকে মম’র সঙ্গে কেক কাটার ছবি পোস্ট করে লেখেন, ‘চতুর্থ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জাকিয়া বারী মম’। আর মম তার শুভেচ্ছা বার্তায় স্বামীকে উদ্দেশ্যে করে বলেছেন, ‘তোমাকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য।’

শাহীনের মতো এটা মম’র দ্বিতীয় বিয়ে। এর আগে, ২০১০ সালের নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মম। এই দম্পতির একটি ছেলে সন্তান রয়েছে। তবে ২০১৩ সালে মুন্না ও মমর সংসারের ইতি ঘটে। এরপর শিহাব শাহীনের সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জন শোনা যায়। অবশেষে সেটা প্রকাশ্যে এলো।

Leave a Reply

Translate »