৩২ সেকেন্ডেই ভাইরাল নুসরাত

আইকোনিক ফোকাস ডেস্কঃ আসন্ন ঈদুল আজহায় বড় পর্দা মাত করতে আসছেন হালের সবচেয়ে জনপ্রিয় তারকা আফরান নিশো। ‘সুড়ঙ্গ’ দিয়ে সিনেমাতে অভিষেক হচ্ছে তার। ইতোমধ্যে সুড়ঙ্গর ফোরটেস্ট মুক্তির পর সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে।

এরমধ্যে জানা গেল, সদ্য শেষ হলো সিনেমাটির আইটেম গানের দৃশ্যায়ন। গানের শিরোনাম ‘কলিজা আর জান’। রাসেল মাহমুদের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আরাফাত মহসীন নিধি। ভিন্ন ধারার এই আইটেম গানটিতে কণ্ঠ দিয়েছেন দিলশাদ নাহার কনা। আর এতে আইটেম গার্ল হিসেবে পর্দায় দেখা দিয়েছে নুসরাত ফারিয়া। যার ৩২ সেকেন্ডেই ভাইরাল নুসরাত ।

ভাইরাল নুসরাত
৩২ সেকেন্ডেই ভাইরাল | নুসরাত

শোনা যাচ্ছে, যে ঘরানায় গানটি করা হয়েছে এমনটি আগে দেশে হয়নি। অনেকটা বোম্বে স্টাইলে দৃশ্যায়ন করা হয়েছে গান ভিডিওটির। শনিবার (১০ জুন) আইটেম গানটির টিজার উন্মোচন করা হয়েছে। ৩২ সেকেন্ডের গানের ক্লিপটি ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়।

 

গানের দৃশ্য দেখে নিশো ও ফারিয়ার ভক্তরা মেতেছেন উন্মদনায়। ৩২ সেকেন্ডেই ভাইরাল নুসরাতকে প্রশংসার জোয়ারে ভাসিয়ে দিচ্ছেন মন্তব্যের ঘরে। যদিও পুরো গানটি অন্তর্জালে প্রকাশ করার কথা ছিল রোববার (১১ জুন)। তবে এখনও গানটি উন্মুক্ত করা হয়নি।

Leave a Reply

Translate »