দিনশেষে আমার কাজটাই মানুষ মনে রাখবে

আইকোনিক ফোকাস ডেস্কঃ  সময়ের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। অভিনয় ছাড়া নানা সময়ে এসেছেন আলোচনায়। ‘খুন করেছি নাকি, নিজেকে লুকিয়ে কেন রাখব’ এমন মন্তব্যে ফের খবরের শিরোনাম হলেন তিনি। রাজধানীতে অনুষ্ঠিত হওয়া এক অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি। সেখানে নানান প্রশ্নের উত্তরে তিনি এ কথা জানান।

তারকাদের ব্যক্তিজীবন নিয়ে তিনি বলেন, যারা আসলে ব্যক্তিজীবন সবার সামনে আনতে চায় এটাতে তাদের একান্ত বিষয়। আমি এ বিষয়ে কথা বলতে চাই না। আমি যেটা চাই সেটা হচ্ছে, আমার ব্যক্তিজীবন নিজের মধ্যেই থাকবে। ঘরের খবর ক্যামেরারর সামনে একদমই পছন্দ করি না আমি বলতে। আমার কাজ দিয়ে মানুষ আমাকে বিচার করবে, ব্যক্তিজীবন দিয়ে নয়।

চিত্রনায়িকা পূজা চেরি
চিত্রনায়িকা পূজা চেরি

মানুষ কীভাবে পূজাকে মনে রাখবে এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি অবশ্যই চাই মানুষের হৃদয়ে ভালো কাজের মাধ্যমে, অভিনয় দিয়ে থাকতে। দিনশেষে তো আমার কাজটাই মানুষ মনে রাখবে। সেটা যদি ভালো না হয়, তাহলে তো হলো।

সম্প্রতি পূজা চেরি আর আগের মতো ক্যামেরার সামনে কেন আসেন না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, কেন আসব না। আমি কি খুন করেছি নাকি যে ক্যামেরার সামনে আসব না! এখন ভালো কিছু নিয়ে আসব বলেই একটু দূরে আছি সবকিছু থেকে।

Leave a Reply

Translate »