আমার বাস্তব অভিজ্ঞতা থেকেই করেছি

আইকোনিক ফোকাস ডেস্কঃ শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে নিরব ও স্পর্শিয়া অভিনীত সিনেমা ‘ফিরে দেখা’। সিনেমাটি নির্মাণের পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। পর্দায় তার বিপরীতে দেখা যাবে ইলিয়াস কাঞ্চনকে।

বাস্তব অভিজ্ঞতা

সম্প্রতি ‘ফি‌রে দেখা’ সিনেমাটির প্রচারণা উপলক্ষে একটি ইভেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত হয়ে সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন বরেণ্য এই অভিনেতা। লিয়াস কাঞ্চন বলেন, আজকের ‘ফিরে দেখা’ চলচ্চিত্রের নায়িকা ও নির্মাতা, প্রযোজকের ডাকে যারা এসেছেন তাদের সবাইকেই অনেক শুভেচ্ছা জানাচ্ছি। এই সিনেমাটি শুধু সিনেমা নয়, এর নামেই বোঝা যায় যে ফিরে দেখার কথা বলেছে। আমাদের প্রত্যেকেরই আসলে ফিরে দেখার বিষয় আছে। যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন হয়েছিল সেই স্বপ্নকে আবার ফিরে দেখার। দেশের জন্য যে রক্ত আমরা দিয়েছি সেটা পরিপূর্ণভাবে কী অর্জন করতে পেরেছি।

অভিনেতা আরও বলেন, মুক্তিযুদ্ধের সঙ্গে যারা জড়িত ছিলেন তারা হয়তো সিনেমাটা দেখে সেটা উপলব্ধি করতে পারবেন। আমি মুক্তিযুদ্ধের সময়ের সন্তান। এই সিনেমায় যে অভিনয় করেছি সেটা আমার বাস্তব অভিজ্ঞতা থেকেই করেছি।

অভিনেতা আরও বলেন, আমি আশা করব দেশপ্রেম, দেশের মানুষের প্রতি যে ভালোবাসা সেটাও ফিরে দেখার বিষয় আছে। যারা রাষ্ট্র পরিচালনা করেন যারা, যারা রাজনীতি করেন তাদেরকে বলব যে, আপনারা রি-কল করেন। ফিরে দেখেন আপনারা কি প্রতিশ্রুতি দিয়েছিলেন। আপনারা কতটুকু সেটা অর্জন করতে পেরেছেন।

Leave a Reply

Translate »