২৮ বছর ধরে নিজের সৌন্দর্য ধরে রাখতে কত বার অপারেশন করান শিল্পা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি অভিনয় জীবন পাড় করলেন দীর্ঘ ২৮ বছর। ‘বাজিগর’ সিনেমায় অভিনয় দিয়ে পথচলা শুরু করেন তিনি। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন। অগণিত ভক্ত তৈরী করেছেন। মাঝখানে কেটে গেছে প্রায় তিন দশক। কিন্তু সময়ের সঙ্গে কতটা বদলেছেন শিল্পা?

এর জবাব মিলেছে শিল্পার ইনস্টাগ্রামে। প্রথম ছবির কিছু ঝলক পোস্ট করেছেন তিনি। আর সেখানেই তিন দশক আগের চেহারায় নায়িকার সঙ্গে দেখা। পুরনো শিল্পা খানিকটা অন্য রকম। বর্তমানের নজরকাড়া চেহারার সঙ্গে যেন বেশ অমিল।

চোখ ধাঁধানো সৌন্দর্যের খোঁজে অস্ত্রোপচারের সাহায্য নিয়েছিলেন শিল্পা। শোনা যায়, নিজের নাকের আকার নিয়ে মোটেই খুশি ছিলেন না অভিনেত্রী। এখনও পর্যন্ত নাকের আকার বদলে অস্ত্রোপচার করিয়েছেন মোট দুবার।

নিজেকে বদলে ফেলার কথা প্রকাশ্যে স্বীকার করেছেন শিল্পা। অতীতেও সংবাদমাধ্যমকে তিনি বলেন, “হ্যাঁ। আমি নাকের আকার পরিবর্তন করিয়েছি। তাতে কী হয়েছে?” শিল্পা মনে করেন, এই অস্ত্রোপচারের কারণেই তাকে আরও সুন্দর লাগে।

শুধুমাত্র প্লাস্টিক সার্জারি নিয়েই নয়, বারবার চর্চায় উঠে এসেছে শিল্পার ব্যক্তি-জীবন। অক্ষয় কুমারের সঙ্গে তার প্রেমের গুঞ্জনে এক সময় মুখর হয়েছিল বলিউড।

Leave a Reply

Translate »