২৮ জনের উপস্থিতে বিয়ে হবে রণবীর ও আলিয়ার

আইকোনিক ফোকাস ডেস্কঃ অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের তারকা প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসের ১৩ থেকে ১৭ তারিখের মধ্যে তাদের বিয়ের আসর বসছে। মুম্বাইতে পৈতৃক ভিটে (আর কে হাউস) যেখানে ঋষি কাপুর ও নিতু কাপুর বিয়ের পিঁড়িতে বসেছিলেন, সেখানেই রণবীর-আলিয়া সাত পাকে ঘুরবেন।

বিয়ে কোথায় হচ্ছে সেটি জানার পর থেকে বিয়ের দিন তারা কী পরবেন, অতিথি কারা থাকবেন, খাবার মেনু কী থাকবে, হানিমুনে কোথায় যাবেন-সবকিছু নিয়ে প্রবল জল্পনা-কল্পনা চলছে। তবে বলি পাড়ার এই হবু দম্পতির বিয়েতে কঠোর সুরক্ষাব্যবস্থা করা হয়েছে।

জানা গেছে, সুরক্ষাব্যবস্থার কিছু অংশ আলিয়ার ভাই রাহুল ভাটের কাঁধে আছে। তিনি ভারতের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দুই তারকার বিয়ের দিনের জন্য ২০০ বাউন্সারকে নিযুক্ত করা হয়েছে। এ ছাড়াও নিরাপত্তার জন্য ড্রোন ব্যবহার করা হবে।

কিন্তু গতকাল আলিয়ার সৎ ভাই রাহুল ভাট এক শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকাকে জানিয়েছেন যে ২০ এপ্রিলের মধ্যে বিয়ে হবে এই জুটির। আর মুম্বাইয়ের কোনো পাঁচ তারকা হোটেলে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। আর নিরাপত্তার কারণে রণবীর-আলিয়ার বিয়ের দিনক্ষণ থেকে ঠিকানা সবকিছু শেষ মুহূর্তে এসে বদল করা হয়েছে।রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকাও নাকি চূড়ান্ত হয়ে গেছে। এ ছাড়া আত্মীয়স্বজন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব আর বলিউড তারকাদের নিয়ে মাত্র ২৮ জন উপস্থিত থাকবেন বিয়ের দিন।

Leave a Reply

Translate »